অবতক খবর,২৪ জুনঃ প্রকাশ্য রাজনীতি না করলেও মনে প্রাণে তৃণমূল কংগ্রেসকেই ভালোবাসতেন তিনি

নাম-রেজিনা খাতুন মোল্লা।
বয়স-৩৩ বছর।
জন্ম-১০.২.১৯৯০।
ঠিকানা-বামুনবেড়িয়া।
থানা-হরিণঘাটা।
পোষ্ট অফিস-ফেতপুর।
পড়াশোনা-এম.এস.সি(ভূগোল)।
প্রকাশ্য রাজনীতি না করলেও মনে প্রাণে তৃণমূল কংগ্রেসকেই ভালোবাসতেন তিনি। রাজনৈতিক আদর্শ হিসেবে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে তিনি অনুপ্রাণিত।

স্বামী জামশেদ মোল্লা(৩৬), তিনি পেশার ব্যবসায়ী। এছাড়া পরিবারের রয়েছে তাঁর দুই কন্যা সন্তান।
স্বামী জামশেদ মোল্লা বর্তমানে তৃণমূল কংগ্রেসের হরিণঘাটা ব্লকের সাধারণ সম্পাদক। যদিও রেজিনা মোল্লার রাজনৈতিক কেরিয়ার এবছর গণতান্ত্রিকভাবে সংসদীয় রাজনীতিতে প্রথম এবং বিভিন্ন রাজ্যে নতুন মুখ হিসেবে নদীয়ার হরিণঘাটাতেও ব্যতিক্রমী চিত্র ধরা পড়েছে। নদীয়ার হরিণঘাটায় ৫১তম সিটে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন রেজিনা খাতুন মোল্লা,জেলা পরিষদের পক্ষ থেকে।

জেলা পরিষদের সিট গুলি হল যথাক্রমে-বিরহী ১,বিরহী ২ এবং মোল্লা বেলিয়া গ্রাম নিয়ে তিনটি জেলা পরিষদের সিটে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ব্যক্তিগতভাবে সংবাদ মাধ্যমের প্রশ্নে তিনি বলেন, রাজনৈতিকভাবে তার আদর্শ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি রাজনৈতিকভাবে এই প্রথম প্রতিদ্বন্দ্বিতা করছেন। পাশাপাশি ২০১৬ সাল থেকে তিনি তৃণমূল কংগ্রেসকেই মনে প্রাণে ভালবাসতেন। পাশাপাশি এ বছর রাজনৈতিক ক্যারিয়ারে তিনি পোর্টফলিও হিসেবে জেলা পরিষদের আসনে ৫১তম ফিটে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। যদিও আগামী দিনে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চান তিনি এবং যেকোন মূল্যে রাজনীতির পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যেতে চান তিনি।

রাজনীতি করার পাশাপাশি ছোট ছোট শিশুদের নিয়ে সময় কাটাতে এবং পড়াতে ভালোবাসেন তিনি। সেই সঙ্গে ছবি আঁকা গান করা এবং খেলা ধূলাতেও তাঁর অসীম আগ্রহ। ক্রিকেট এবং ফুটবল খেলাই বেশি পছন্দ করেন তিনি। ভারতীয় জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে যথেষ্ট ভালোবাসেন তিনি তার খেলা হলেই সব কিছু ছেড়ে টিভির পর্দার সামনে বসে পড়েন তিনি।