অবতক খবর,মালদা,সানু ইসলামঃ প্রচারে গিয়ে গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়লেন জেলা পরিষদের তৃণমূল প্রার্থী। এদিন হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ১৭ নম্বর জেলা পরিষদ আসনের প্রার্থী রশিদন নেশা, সঙ্গে ছিলেন ২৪ নম্বর পঞ্চায়েত সমিতির শাসক দলের প্রার্থী মজিবুর রহমান এবং দৌলতপুর গ্রাম পঞ্চায়েতের প্রার্থী হারুকালাম। এদিন তারা প্রচার শুরু করে দৌলতপুর অঞ্চলের কুরসী গ্রাম থেকে, সেখান থেকে বালা পাথর, লতাসি হয়ে প্রায় ছয় খানা গ্রাম জুড়ে প্রচার চালান।

এদিন প্রচার করতে গিয়ে ওই প্রার্থীরা গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়েন। এলাকার বাসিন্দাদের অভিযোগ বিগত পাঁচ বছরে স্থানীয় পঞ্চায়েত এবং জনপ্রতিনিধিরা অনেক কাজ করেনি। প্রচুর রাস্তা বাকি পড়ে রয়েছে। প্রচুর জায়গায় এখনো পানীয় জল পরিসেবা পাননি গ্রামবাসীরা। অনেকেরই জোটে নিয়ে এখনও বন্যাত্রানের টাকা এমনকি ইন্দিরা আবাস যোজনার ঘর।কার্যত প্রচার করতে গিয়ে গ্রামবাসীদের কাছে কথা শুনতে হয় প্রার্থীদের।

যদিও প্রার্থীদের দাবি এলাকায় অনেক উন্নয়নের কাজ হয়েছে কিছু কাজ বাকি পড়ে রয়েছে সেগুলো আগামী পঞ্চায়েত ঘটনার পরে করে দেওয়া হবে।এদিকে ওই তিন প্রার্থীর সঙ্গে প্রায় পঞ্চাশ,ষাটটি বাইক সমেত কর্মী সমর্থকরা র‍্যালি করে।এই নিয়েও বিরোধীরা অভিযোগ তুলেছেন অনুমতি ছাড়া ভোটের প্রাক্কালে কিভাবে ওই প্রার্থীরা বাইক রেলি করল সে নিও সন্দেহ প্রকাশ করেছেন এলাকার বিরোধী দলের নেতৃত্ব।