অবতক খবর,২০ জুলাইঃ একদিকে যখন তৃণমূলের একুশে জুলাই শহীদ সভাকে ঘিরে সাজসাজ রব কলকাতার ধর্মতলা, ঠিক তার উল্টোদিকে পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের ৬ নম্বর জগন্নাথপুর গ্রাম পঞ্চায়েতের অধীনে থাকা বিলাতকুলি ও বাগপাতা গ্রামের ছবিটা ঠিক উল্টো রকম।

বেহাল রাস্তার কারণে সমস্যার মধ্যে দিন কাটাচ্ছে গ্রামবাসীরা, গ্রামবাসীদের অভিযোগ দীর্ঘ ১০ বছর ধরে বিলাতকুলি ও বাগপাতা গ্রাম থেকে আনন্দপুর যাওয়ার মূল রাস্তা বেহাল অবস্থায় পড়ে রয়েছে।

ফলে গ্রামের মানুষ থেকে শুরু করে গ্রামের ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে পথ চলতে। বারে বারে প্রশাসনকে জানিও কোন সূরা মেলেনি।এই নিয়ে অবশ্য শাসকদলের গ্রাম পঞ্চায়েতের সদস্যের বক্তব্য বহুবার এই বিষয় নিয়ে উচ্চ আধিকারিকের সঙ্গে কথা বলেছি,কিন্তু তাতে কোন সূরাহা মেলেনি।

বেহাল রাস্তার কারণে নাকি বন্ধ ছিল স্কুল। কারণ ছাত্র-ছাত্রী থেকে শুরু করে শিক্ষক শিক্ষিকারা পৌঁছাতে পারেনি বিদ্যালয়ে।এমনটাই জানিয়েছেন শাসকদলের ওই গ্রাম পঞ্চায়েতের সদস্য। পাশাপাশি তারও আরো বক্তব্য বহুবার আশ্বাস মিলেছে কিন্তু তা কার্যকর হয়নি। যার ফলে ইতিমধ্যেই ক্ষোভ দেখা দিয়েছে গ্রামবাসীদের মধ্যে।