অবতক খবর,২০ জুলাইঃ দুপুরবেলা গড়াতেই সল্টলেক মেলা প্রাঙ্গণে ৫০ হাজার ছুঁই ছুঁই তৃণমূল কর্মী সমর্থক। মূলত উত্তর বঙ্গের বিভিন্ন জেলা থেকে এসেছেন তারা। আগামীকাল একুশে জুলাই এর সভায় যোগ দিতেই তারা সল্টলেকের সেন্ট্রাল পার্ক মেলা প্রাঙ্গণের অস্থায়ী শিবিরে হাজির হয়েছেন। এই শিবিরে এখন উৎসবের মেজাজ। কেউ তৃণমূলের জার্সি গায়ে, আবার কেউ তৃণমূলের পতাকা মুড়ে যেন উৎসবে যোগ দিতে হাজির।

গতকাল থেকে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে আসতে শুরু করেছিলেন তৃণমূল কর্মী সমর্থকরা। আজ অল্প বিস্তার দক্ষিণবঙ্গের দূরবর্তী জেলা থেকেও আসতে শুরু করেছেন তৃণমূল কর্মী সমর্থকরা। মূলত সাতটি বড় বড় টেন্ট এবং ১৩ টি ক্যাম্প তৈরি করা হয়েছে বিভিন্ন কাজে। রয়েছে মেডিকেল ক্যাম্প পুলিশের ক্যাম্প, বিভিন্ন ধরনের সহায়তার ক্যাম্প সহ রান্না খাওয়া-দাওয়া নানান আয়োজন রয়েছে।

সল্টলেকের সেন্ট্রাল পার্ক যাতে কোন ধরনের গন্ডগোল সৃষ্টি না হয় তার জন্য পুলিশ সব সময় রয়েছে এখানে। আগত তৃণমূল কর্মীরা জানাচ্ছেন তারা বেশ ফুরফুরায় মেজাজেই রয়েছেন। এখানে কোন বড় ধরনের কোন সমস্যা হচ্ছে না তাদের। ছোটখাটো সমস্যা সমাধানের জন্য তৃণমূলের স্বেচ্ছাসেবকরা রয়েছেন। টেন্টের ভেতর পাখার ব্যবস্থা রয়েছে। রয়েছে মোবাইল চার্জিং এর ব্যবস্থা। এখন তারা প্রহর গুনছেন কখন একুশে জুলাইয়ের সকাল হবে এবং তারা কলকাতা মুখি রওনা দেবেন।