অবতক খবর,২৫ সেপ্টেম্বর: কাঁচরাপাড়া ১৯ নং ওয়ার্ড। এই ওয়ার্ড মাঝেমধ্যে বিভিন্ন কারণে খবরের শিরোনামে আসে। আর এবার এই ওয়ার্ডের নাম উঠে এল পুকুর ভরাটের জন্য। জানা গেছে কাঁচরাপাড়া ১৯ নম্বর ওয়ার্ডের গৌতম বিল্ডার্সের ঠিক পেছনে একটি পুকুর ভরাট হচ্ছে। কিন্তু সেই পুকুরটি যে সম্প্রতি ভরাট হচ্ছে তা নয়,দীর্ঘদিন ধরে এই পুকুরটি ভরাট হয়েছে এবং সেখানে দু-একটি বাড়িও উঠে গেছে।আর এই পুকুর ভরাটের নেপথ্যে যিনি রয়েছেন তার নাম হল বাপ্পা মন্ডল। স্থানীয় সূত্রে জানা গেছে,তিনি প্রথমে পুকুরটি ভরাট করে বাড়ি করেছেন। তারপরে আবারো পুকুর ভরাট করবেন বলে প্রথমে পাঁচিল দিয়ে জায়গাটিকে ঘিরে নিয়েছেন, ঘিরে এখন ভরাট শুরু করেছেন বাড়ি করবেন বলে।

সূত্রে এও জানা গেছে যে, এই বাপ্পা মন্ডল বিভিন্ন বেআইনি কাজের সঙ্গে যুক্ত।
যেহেতু সেটি রেলের জায়গা, তাই এই পুকুর ভরাটের খবর পেয়ে ঘটনাস্থলে আসে আরপিএফ। তারা এসে ভরাট বন্ধ করে দেন।

উল্লেখ্য,এই বাপ্পা মন্ডল প্রথমে বিজেপিতে ছিল। কিন্তু বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পর ৪ঠা জুলাই স্থানীয় এক তৃণমূল নেতার হাত ধরে তৃণমূলে যোগদান করেন। ‌ বিজেপিতে থাকাকালীনও বাপ্পা মন্ডল বিভিন্ন বেআইনি কাজ এবং তোলাবাজি সঙ্গে লিপ্ত ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

এখন প্রশ্ন,দল পরিবর্তন করছে কর্মীরা। অর্থাৎ তারা শুধুমাত্র জামা পাল্টাচ্ছে। কিন্তু তাদের চরিত্রটা একই রয়ে যাচ্ছে। তারা পূর্বে যে দলে ছিল, সেই দলে থেকেও যেমন বেআইনি কার্যকলাপ করত, দল পরিবর্তন করেও সেই একই কাজ কর্ম করে চলেছে। এই বিষয়গুলি কি কিছুই জানেন না উচ্চ নেতৃত্ব? নাকি সব জেনেও চুপ রয়েছেন তারা? এইভাবেই কি নীরবে চলতে থাকবে নেতাকর্মীদের কামাইবাজি? প্রশ্ন তুলেছেন জনগণ।