অবতক খবর,২৭ সেপ্টেম্বর,বাঁকুড়াঃ- আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। ঐ কেন্দ্রে তৃণমূল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নির্বাচনী প্রচারের শেষ দিনে দলনেত্রীর জয়ের প্রার্থনা জানিয়ে বিষ্ণুপুর ছিন্নমস্তা মন্দিরে পুজো দিলেন তালডাংরার তৃণমূল বিধায়ক অরুপ চক্রবর্ত্তী ও বিজেপি ছেড়ে শাসক শিবিরে নাম লেখানো স্থানীয় বিধায়ক তন্ময় ঘোষ। এদিন বিষ্ণুপুর শহরে ঢাক ঢোল সহযোগে ছিন্নমস্তা মন্দিরে পুজো দিতে পৌঁছান তালডাংরার বিধায়ক অরুপ চক্রবর্ত্তী ও বিজেপি থেকে তৃণমূলে আসা বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ।

তালডাংরার বিধায়ক অরুপ চক্রবর্ত্তী ভবানীপুরের মানুষের কাছে আবেদন জানিয়ে বলেন, বাংলার স্বার্থে, গরীব মানুষের স্বার্থে, গ্রাম বাংলার উন্নয়নের স্বার্থে মমতা বন্দ্যোপাধ্যায়কে লক্ষাধিক ভোটে জয়ী করুন। একই সঙ্গে এই প্রার্থনা মা ছিন্নমস্তার কাছেও জানালেন বলে তিনি জানান।

বিজেপি ছেড়ে শাসক শিবিরে নাম লেখানো বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় নিয়ে আমরা ভাবিত নই। লক্ষাধিক ভোটে তাঁর জয় সুনিশ্চিত করে বাংলার পাশাপাশি সারা ভারতবর্ষের পথ দেখাবেন ও তাঁর নেতৃত্বে নতুন সূর্যোদয় হবে এই আশা রেখে মায়ের কাছে প্রার্থণা জানালেন বলে তিনি জানান।