অবতক খবর,২৭ সেপ্টেম্বর,বাঁকুড়াঃ- আগামী ৩০ তারিখ ভবানীপুর উপনির্বাচনে মমতা ব্যানার্জি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ ও ২০২৪ দিল্লির পথ প্রসস্থ করতে মহাযজ্ঞ ও নারায়ণ সেবা আয়োজন করা হল অম্বিকানগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে অম্বিকানগর রাজ বাড়ির সামনে। ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন রয়েছে। এর পাশাপাশি আরও দুটি কেন্দ্রে রয়েছে বিধানসভা নির্বাচন। ভবানীপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার জয়ের লক্ষ্যে আজ রানিবাঁধ ব্লকের অন্তর্গত অম্বিকানগরে মহাযজ্ঞ করলেন তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের অঞ্চল সম্পাদক উত্তম কুম্ভকার। এর পাশাপাশি এই মহাযজ্ঞতে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃত্বরা। তারা সকলেই তৃণমূল কংগ্রেসের জয়ের লক্ষ্যে মহাযজ্ঞ করলেন।

তৃণমূল কংগ্রেসের নেতা উত্তম কুমার জানান, ভবানীপুর উপ নির্বাচন কেন্দ্রে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের লক্ষ্যে পাশাপাশি ২০২৪-এ দিল্লির পথ প্রশস্থ করতে এই মহাযজ্ঞের আয়োজন করা হয়েছে এবং এই মহাযজ্ঞ উপস্থিত ছিলেন রাজ্যের খাদ্য সরবরাহ দপ্তরের প্রতিমন্ত্রী জ্যোৎস্না মান্ডি এবং তৃণমূল কংগ্রেসের সদস্যদের উপস্থিতি ছিল প্রায় পাঁচ হাজার থেকে সাত হাজারের মতো।সকলেই দিদির জয়ের আশা কামনা করে এই মহাযজ্ঞে শামিল হয়েছিলেন।

এ বিষয়ে বিজেপির রাঢ়বঙ্গ জোনের কো-অর্ডিনেটর পার্থসারথি কুন্ডু বলেন ৩০ তারিখ ভবানীপুর উপনির্বাচনে আজ প্রচারে শেষ দিন।তাই তৃণমূলের নেতা-মন্ত্রীরা আজকে অম্বিকানগর যোজ্ঞ করলেন ভবানীপুর জিতার আশায়।তাই এই যোজ্ঞ আর এই ভাবে পুজো দিয়ে ভগবানের কাছে আর্জি জানাচ্ছেন মুখ্যমন্ত্রী হওয়ার অপেক্ষায় এবং মুখ্যমন্ত্রী হওয়ার যে স্বপ্ন সেটা স্বপ্নয় রয়ে যাবে। কারণ আগামী ৩০ তারিখ উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টি জয় যুক্ত হবে। ভারতীয় জনতা পার্টিকে মানুষ ঠিক করবে যিনি একবার হেরে গিয়ে দ্বিতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হবে বলে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার জন্য পুজো ও যোজ্ঞ্য করে কোন লাভ হবে না। কারণ ভারতীয় জনতা পার্টির ওপর মানুষের আস্থা আছে ভারতীয় জনতা পার্টি জয়যুক্ত হবে।