অবতক খবর,১৪ সেপ্টেম্বরঃ তোলা দিতে অস্বীকার করায় এক ব্যবসায়ীকে চড় মারার অভিযোগ উঠল এক তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। জগদ্দল থানার অন্তর্গত ভাটপাড়া শ্যামনগর গুড়দহ শীতলা মন্দির এলাকার অভিযুক্ত কাউন্সিলর অরুন ব্রহ্মের বাড়িতে ঘটনাটি ঘটেছে।

অভিযোগ, ভাটপাড়ার ২৬ নম্বর ওয়ার্ডের উকিল বাগানের বাসিন্দা ব্যবসায়ী তাপস বিশ্বাসকে এদিন সকালে তাঁর বাড়ি সংলগ্ন শীতলা মন্দিরের কাছে ডেকে পাঠান ওই কাউন্সিলর। এরপর তিনি টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করলে কাউন্সিলর অরুন ব্রহ্ম তাপসকে সপাটে চড় মারেন বলে অভিযোগ। যদিও জগদ্দল থানা আক্রান্ত তাপস বিশ্বাসের অভিযোগ নেয় নি বলে অভিযোগ। আক্রান্ত তাপস বিশ্বাসের দাবি, ২৮ নম্বর ওয়ার্ডে চার-পাচঁজন মিলে আট বিঘে জমি কিনেছি।

সেই জমির বাবদ একমাস আগে ১২ লক্ষ টাকা দাবি করেছিল ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অরুন ব্রহ্ম। কয়েকবাদে দুলক্ষ টাকা দিয়েছি। এদিন সকালে বাকি টাকা চাইলে দিতে রাজি না হওয়ায় তাকে বাড়িতে ডেকে অরুণ ব্রহ্ম তাকে চড় মারে। যদিও অভিযোগ অস্বীকার করে তৃণমূল কাউন্সিলর অরুন ব্রহ্ম বলেন, মিথ্যা অভিযোগ। ওর কাছ থেকে অনেকেই জমি কিনেছেন। কিন্তু জমি রেজিস্ট্রি করে দেননি। দুপক্ষকে ডেকে মীমাংসা করা হয়েছিল।

কিন্তু মীমাংসা সময় দেওয়া শর্ত তাপস পূরণ করেনি। অরুন ব্রহ্মের বক্তব্য, অপরপক্ষকে দেওয়া শর্ত অমান্য করার কথা বলতেই, তাপস তেড়ে ওঠে। তখনই ওকে একটা থাপ্পড় মেরেছি।