অবতক খবর , সম্পা ভট্টাচার্য , মালবাজার (জলপাইগুড়ি) :-      বৃহস্পতিবার মালবাজার মহকুমার ডামডিমে চা পে চর্চায় এসে মুখ্যমন্ত্রীকে গিরগিটির মতো বহুরূপী বললেন মালদার বিজেপির সাংসদ খগেন মুর্মু। এদিন দুপুর ১২টা নাগাদ বিজেপির মাল সদর উত্তর মন্ডলের ডাকে সাংসদ শ্রী মুর্মু ডামডিমে আসেন এবং চা পে চর্চায় যোগ দেন। এদিন তার সঙ্গে ছিলেন স্থানীয় নেতৃত্ব অনিল উরাও, রবি খালখো অখিল সরকার প্রমুখ। চা পে চর্চার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাংসদ শ্রী মুর্মু বলেন, এরাজ্যের মুখ্যমন্ত্রী কখন যে করা সঙ্গে থাকেন বোঝা যায় না।

কখনো হিজাব পড়ে মুসলমানদের অনুষ্ঠানে যান। আবার কখনো গুরুদুয়ারাতে যান তার ঠিক নেই। কখন ছত্রধর মাহাতো আবার বিমল গুরুংয়ের সাথে থাকেন। যে বিমল গুরুংয়ের বিরুদ্ধে নানান ব্যবস্থা নিয়েছেন সেই বিমল গুরুংকে সাথে নিয়ে চলছেন। এ এক গিরগিটির মতো বহুরূপী চরিত্র। কখন যে কার সঙ্গে থাকেন বোঝা দুস্কর। তবে মানুষ এই বহুরূপী চরিত্র ধরে ফেলেছেন। ২০২১ সালের নির্বাচনে মানুষ এর জবাব দেবে।

শুধু তাই নয়, মুখ্যমন্ত্রীর কাজের সমালোচনা করে বলেন, মুখ্যমন্ত্রী বেকার দের চাকুরী দিতে ব্যার্থ হয়েছেন।মানুষকে স্বাস্থ্য পরিষেবা দিতে ব্যার্থ হয়েছেন। এখন দুয়ারে সরকার কর্মসূচি নিয়ে মানুষকে পরিষেবা দিতে যাচ্ছেন। অথচ মোদীজীকে দেখুন এক চিঠিতে মানুষের ঘরে পরিষেবা পৌঁছে দিচ্ছেন।সারা বছর রাজ্যের মানুষ কোন পরিষেবা পেলো না।

আর ভোট আসতে বাড়ি বাড়ি পরিষেবা পৌছে দিচ্ছে মমতা ব্যানার্জী। তাই মানুষ এই রাজ্য সরকারকে বুঝে ফেলেছে। তাই এবার ২০২১ এ এই রাজ্যে ক্ষমতায় আসবে বিজেপি সরকার। তখন মানুষ ঠিকঠাক সমস্ত পরিষেবা পাবে।এদিন আধঘন্টা ভাষনে আগাগোড়া মুখ্যমন্ত্রীর সমালোচনা করেন সাংসদ।প্রায় ঘন্টা খানেক ডামডিমে থেকে আবার বাগরাকোটের উদ্দেশ্যে রওনা দেন।