অবতক খবর , গোপাল মন্ডল , দক্ষিণ ২৪ পরগনা :- গতকাল রাত দশটা নাগাদ সংগ্রাম কর্মকার নামে বিজেপি কর্মী কে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয় এমনটাই অভিযোগ আনলেন আক্রান্ত বিজেপি কর্মী।

তবে যেটা স্থানীয় মানুষজন সূত্রে জানা যাচ্ছে যে বিজেপি কর্মী সংগ্রাম কর্মকার মদ্যপ অবস্থায় গোবরডাঙ্গা থেকে নেপালগঞ্জ যাওয়ার রাস্তায় এসে বসে পড়ে এবং স্থানীয় মানুষজন ও পথচলতি মানুষ তাকে বাধা দেয় তে তখনই স্থানীয় মানুষ ও পথচলতি মানুষদের উপর হামলা চালায় বলে জানা যাচ্ছে এবং স্থানীয় মানুষজন তার উপরে আক্রমণ সানে।

তবে বিজেপি কর্মী সংগ্রাম কর্মকারের বক্তব্য যে তার উপরে হামলা চালায় সে যখন কাজে থেকে বাড়ি ফিরছিল তখন বাকেশ্বর ঘোষপাড়া মোড়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায়। মারধোর করে, গুলি চালায় এমনই অভিযোগ আনলেন আক্রান্ত সংগ্রাম কর্মকার। পাশাপাশি বিষ্ণুপুর থানার খবর দিলে পুলিশ তৎপর এসে পৌঁছায়। পুলিশের সামনেই তাকে মারধর করে বলে সে অভিযোগ করে। চিৎকার-চেঁচামেচিতে স্থানীয় মানুষজন ছুটে আসে তাকে উদ্ধার করে বিদ্যাসাগর হসপিটাল এ নিয়ে যায় সেখানে চিকিৎসাধীন সংগ্রাম কর্মকার ।

 

সংগ্রাম কর্মকারের বাবা সমরেশ কর্মকারের দাবি যে তার ছেলে বিজেপি করে বলেই মারধর করেছে। পাশাপাশি আজ বিজেপির ডায়মন্ড হারবার জেলার সভাপতি উমেশ দাস সহ একাধিক বিজেপি নেতা নেত্রী বিষ্ণুপুর থানায় একটি এফআইআর দায়ের করেন মূল অভিযুক্ত নামে তবে উমেশ বাবুর দাবি পুলিশ যদি কোনরকম অ্যাকশন না নেয় , তাহলে তারা বৃহত্তম আন্দোলন করবে। যদিও এই ঘটনায় তৃণমূলের দাবি সম্পূর্ণ ভিত্তিহীন।