অবতক খবর: দুবরাজপুরে গ্রাম পঞ্চায়েতে জয়ী বিজেপি প্রার্থী দুধকুমার মণ্ডল। এদিকে জয়ী শিবঠাকুর মণ্ডলের স্ত্রী অর্থাৎ তৃণমূল প্রার্থী লিপিকা মণ্ডল। অনুব্রতর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন শিবঠাকুর।
দীনবন্ধু মহাবিদ্যালয়ের গণনাকেন্দ্রে বহিরাগতদের ঢোকানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। প্রতিবাদ করতেই বিরোধীদের সঙ্গে সংঘর্ষ। বাঁশ হাতে দৌড়াদৌড়ি, মাথা ফাটল তৃণমূল নেতা ও তৃণমূল প্রার্থীর।

ধারালো অস্ত্র নিয়ে গণনাকেন্দ্রে ঢোকার চেষ্টা। ব্যাপক চাঞ্চল্য মুর্শিদাবাদের ইসলামপুরের কালিকাপুরে। কেন্দ্রীয় বাহিনী বাধা দিতেই অভিযুক্ত জানায়, সে কষাই। কী কারণে সে বুথে ঢুকতে চাইছিল, তা নিয়ে ধন্দ।মুর্শিদাবাদ হারুয়া অঞ্চলের অমরপুরের কংগ্রেস প্রার্থী রাজেশ মণ্ডল জয়ী। সামশেরগঞ্জের তিনপাকুরিয়া গ্রাম পঞ্চায়েতের ৩৯ নম্বর বুথে জয়ী কংগ্রেস প্রার্থী আবদুল বারিক। রঘুনাথগঞ্জ ১ নম্বর ব্লকের কানপুর অঞ্চলের মোট আসন সংখ্যা ২৮ টি।তার মধ্যে ১১ টিতে জয়ী শাসকদল। ১টিতে নির্দল ও ১টিতে জয়ী কংগ্রেস। ফরাক্কার বেওয়া ২ নম্বর গ্রাম পঞ্চােয়েতের ৩৫ নম্বর বুথে জয়ী তৃণমুল প্রার্থী আয়েশা খাতুন।

পূর্ব বর্ধমানের ভাতারের আমারুনে গণনাকেন্দ্রের বাইরে উত্তেজনা। সিপিএমের এক কাউন্টিং এজেন্টকে গণনাকেন্দ্রের ভিতরে মারধরের অভিযোগ। খবর পেয়ে গণনাকেন্দ্রের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা বিরোধীদের। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী তাঁদের বাধা দেয়। উত্তেজনা এলাকায়।মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ ১ নম্বর ব্লকে প্রিসাইডিং অফিসারের স্বাক্ষর না থাকায় বন্ধ গণনা।

সাঁইথিয়া বিধানসভার অন্তর্গত ২১ ও ৬১ নম্বর বুথ আঙারগড়িয়া ও মহম্মদবাজারে অঞ্চলে কুলে ও রাজ্যধরপুর বুথে জয়ী বিজেপি। উত্তর ২৪ পরগনায় পঞ্চায়েতের ৭৪ টি আসনে এগিয়ে তৃণমূল। ১৩ টি আসনে এগিয়ে সিপিএম। এদিকে বারবনিতে বিজয় উল্লাস শাসকদলের।বালির জগাছা ব্লকের পল্লিমঙ্গল স্কুলে সিপিএম প্রার্থীকে মারধর করে বার করে দেওয়ার অভিযোগ।