অবতক খবর,২ জুন: জল কষ্টে পানিহাটি মানুষ অতিষ্ট হয়ে উঠে পানিহাটি পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের অন্তর্গত জয়প্রকাস কলোনির বাসিন্দারা বৃহস্পতিবার সকালে ওই ওয়ার্ডের কাউন্সিলরের বাড়িতে যান জলের ব্যবস্থা করার আবেদন জানাতে । অভিযোগ সেই সময় কাউন্সিলর প্রবীর মজুমদার ও তার স্ত্রী এলাকার বাসিন্দাদের সঙ্গে দুর্ব্যবহার করেন, অপমান করে তাড়িয়ে দেন । জয়প্রকাস কলোনির বাসিন্দাদের দাবি এই অঞ্চলে প্রায় ২২০০ মানুষের বাস ।

আর দীর্ঘ ২, মাসেরও বেশি সময় ধরে ওই ওয়াডের মানুষ এই জলের সমস্যায় ভুগছেন । স্নান করার থেকে খাওয়ার জল কোন টাই টাইম মত মিলছে না যেটুকু আসছে সেটা না আসার মত । তাই তারা জলের দাবিতে কাউন্সিলরের কাছে জানাতে গেলে তাদেরকে উল্টে বস্তির মানুষ বলে অপমান করে তাড়িয়ে দেন কাউন্সিল র ও তার স্ত্রী । এমন কি এই জল কষ্ট থেকে নিস্তার পেতে পৌর সভার জলের গাড়ি পাঠানোর কথা বলা হলেও সেটার ব্যাবস্থা কাউন্সিলর প্রবীর মজুমদার করেন নি বলে দাবি এলাকাবাসীদের । এতেই যেন আগুনে ঘি পরে ।

এরপরই ওই ওয়ার্ডের কাউন্সিলর কে ঘিরে তারা বিক্ষোভ দেখাতে শুরু করেন । তবে পরবর্তীতে পৌর সভায় এই গন্ডগোলের খবর গেলে পৌর সভার তরফ থেকে জয়প্রকাস কলোনিতে দুটি পানীয় জলের ট্যাংক পাঠানো হয় । এরপর ওই এলাকায় বিক্ষোভ প্রশমিত হয় । কিন্তু দুটি ট্যাংকে এত মানুষের জলের সমস্যা মেটানো সম্ভব না বলেই এলাকাবাসীদের বক্তব্য ।