অবতক খবর,৭ ফেব্রুয়ারি:আজ ব্যাঙ্ক অফ বরোদার পক্ষ থেকে এক সামাজিক পরিষেবা শিবিরের আয়োজন করা হয়। আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষদের জন্য তারা পিএসআর প্রকল্পে প্রতি বছরই মানুষের পাশে দাঁড়িয়ে থাকেন। এবার তারা ৫০ জনকে কম্বল প্রদান করেছেন।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ব্রাঞ্চ ম্যানেজার অমিত সরকার। তিনি বলেন, ‘প্রতিবছরই আমরা এই উদ্যোগ গ্রহণ করে থাকি এবং বছরে দুবার এই প্রকল্পটি রূপায়ণের চেষ্টা করি। অন্যান্য সময়ে আমরা এই দুঃস্থদের গৃহস্থালির জিনিসপত্র বাসন-কোসন ইত্যাদি দিয়ে থাকি। কোন সময়ে তাদের প্রজন্মকে শিক্ষায় এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পঠন পাঠন সামগ্রী দিয়ে থাকি।’ অন্যদিকে বর্তমান ব্রাঞ্চ ম্যানেজার সোমনাথ গুপ্ত বলেন যে, এটা আমাদের নিয়মিত কর্মসূচি। প্রতিবছর দুবার আমরা এটি করে থাকি। স্থানীয় মানুষজন এবং সুধী ব্যক্তিরা আমাদের পাশে থাকেন।

এদিন উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ব্যবসায়ী সমিতির সভাপতি শান্তিরঞ্জন দাস,১ নং ইউনিটের সভাপতি অরুণ কুমার আগরওয়াল।
শান্তিরঞ্জন দাস বলেন,ব্যাংক কর্তৃপক্ষ এমন একটি সামাজিক দায় নিয়েছেন, এর জন্য আমরা গর্বিত। অরুণ আগরওয়াল বলেন, ব্যাংক যদি জনস্বার্থে এই সমস্ত জনকল্যাণমূলক পরিকল্পনা গ্রহণ করে, আমরা ব্যবসায়ীদের পক্ষ থেকে, বিশেষ করে ১ নম্বর ইউনিটের পক্ষ থেকে আমরা তাদের পাশে দাঁড়াবো এবং সহযোগিতা করব। কারণ এই ব্যাংকটি রয়েছে এক নম্বর ইউনিটের মধ্যেই।