অবতক খবর,২৫ এপ্রিল,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান:গ্রীষ্মের দাপটে নাজেহাল মানুষ। বেলা বাড়লেই খুব প্রয়োজন ছাড়া, কেউ বাড়ির বাইরে পা রাখছেন না। চিকিৎসকরা সেই পরামর্শ দিচ্ছেন। এই অবস্থায় বিপদে পড়েছে মন্তেশ্বর এলাকার বাস পরিষেবা। বেলা ১২টায় পর খাঁ খাঁ করছে মন্তেশ্বর এলাকার মালডাঙ্গা বাসস্ট্যান্ড, দেখা মিলছে না বাস-যাত্রীদের। কার্যত দুই একজনকে নিয়ে বাস চালাতে হচ্ছে, বলে দাবি বাস মালিক ও বাস কর্মীদের, গত কয়েকদিন ধরেই লোকসানেই চলছে বলে, জানিয়েছেন বাস মালিক থেকে বাস কর্মীরা।

আজ মন্তেশ্বরের মালডাঙ্গা বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায় সাড়ে সাড়ে বাস দাঁড়িয়ে থাকলেও যাত্রী নেই, নেই কোন ব্যস্ততা,বা হাকডাকও। জানাযায় এই মালডাঙ্গা বাস স্ট্যান্ড থেকে , মালডাঙ্গা বোলপুর, মালডাঙ্গা বর্ধমান, মালডাঙ্গা কাটোয়া, মালডাঙ্গা মেমারি, মালডাঙ্গা গুসকরা , মালডাঙ্গা কালনা, সহ ১০টি রুটের প্রায় ৮০ থেকে ৯০টি বাস বাস চলাচল করে।
বাস মালিক থেকে বাস কর্মচারীদের দাবি, এই প্রচন্ড গরমের জন্য বাসযাত্রীর অভাবে সব কটি রুটের বাস পরিষেবা মার খাচ্ছে।
তারা আরো জানান সকালের দিকে অফিস টাইমে ,কিছুটা যাত্রী থাকলেও বেলার দিকে বাসের সিটের এক চতুর্থাংশ ভরছে না। মাঝ রাস্তাতেও যাত্রীদের উঠানামা হচ্ছে না , তবে কিভাবে লাভ উঠবে সেই সেইদিকেই চিন্তা বাস মালিক থেকে বাস কর্মচারীরা।
এক বাস মালিক ও এক বাস কর্মচারী আমাদের কি জানালেন দেখুন।