বিনয় ভরদ্বাজ, অবতক খবর :: প্রিয় পাঠক বন্ধু, আপনারা অবতক খবর কে আপনাদের প্রতিদিনের জীবনের শামিল করে নিয়েছেন তার জন্য আমি অবতক খবর এর পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই। আপনারা যদি অবতক খবরকে পছন্দ না করতেন তাহলে অবতাক খবর এত জনপ্রিয় হয়ে উঠতে পারত না।

প্রিয় পাঠক বন্ধু মুকুল রায় তৃণমূল ফিরছেন! এই খবরে ব্যাপক বিতর্ক ও তোলপাড় শুরু হয়েছে দেশজুড়ে। অনেকে অনেক রকম মন্তব্য করেছেন তবে এই খবর নিয়ে মুকুল রায় নিজেও উষ্মা প্রকাশ করেছেন আমাদের কাছে। এই নিয়ে তিনি পরিষ্কার করে জানান যে এমন কোনো ইঙ্গিত বা খবরের সত্যতা নেই।

প্রিয় পাঠক বন্ধু মুকুল রায় টুইটার হ্যান্ডেল কাণ্ড ও পরপর বিজেপি থেকে বাড়তে থাকা দূরত্ব এবং পরিস্থিতি দেখে, সূত্রে পাওয়া খবর অনুযায়ী এই খবর আমি করেছি। তিনি একজন দক্ষ রাজনীতিক ও বটে ।

https://zeenews.india.com/bengali/kolkata/bjp-leader-mukul-roy-deletes-his-official-twitter-account_326396.html/amp

মুকুল রায়ের টুইটার থেকে হঠাৎ করে নিখোঁজ হয়ে-যাওয়া খবর,শুধু অবতক খবরে নয় বরং দেশের বহু লিডিং মিডিয়াও খবর করেছে ও তার বিজেপি থেকে বাড়তে থাকা দূরত্বের কথা তুলে ধরেছে।

https://bengali.oneindia.com/news/west-bengal/mukul-roy-s-twitter-account-is-deleted-suddenly-started-speculation/articlecontent-pf120876-087769.html?utm_campaign=writer-share&utm_source=sanjay-promo&utm_medium=social

তাছাড়া মুকুল রায় নিজেও তার টুইটার হ্যান্ডেল নিয়ে প্রযুক্তিগত সমস্যার কথা জানিয়েছেন। তিনি টুইট করে জানিয়েছেন যে “আমি টুইটারে আছি এবং আবারও বহু মানুষের কাছে পৌঁছতে চাই। আমার টুইটার হ্যান্ডেলের প্রযুক্তিগত সমস্যার সমাধান করা হয়েছে । সবাইকে শুভকামনা।”

তাই প্রিয় পাঠক বন্ধু মুকুলবাবুর এই বার্তা কে সম্পূর্ণ বিশ্বাস করে এবং তার অবতক খবর থেকে এই খবর তুলে নেওয়ার পরামর্শ কে সম্মান জানিয়ে, আমি বিনয় ভরদ্বাজ, সম্পাদক ও খবরের প্রতিবেদক, অবতক খবর থেকে ” মুকুল রায় তৃণমূলে ফিরছেন”! এই সংবাদটি প্রত্যাহার করে নিচ্ছি।