অবতক খবর,১১ এপ্রিলঃ “কৃষ্ণ করলে লীলা,আর আমরা করলে বীলা,কত রঙ্গ দেখবো দুনিয়ায়” এই কথা লিখলেন নৈহাটি ঋষি বঙ্কিম ব্লক-১ এর দ্বিধাগ্ৰস্ত সভাপতি রাণা দাশগুপ্ত। এই কথা এবং মন্ত্রী পার্থ ভৌমিক ও সাংসদ অর্জুন সিং-এর ছবি দিয়ে কি বোঝাতে চাইছেন রাণা দাশগুপ্ত? তিনি নিজের ফেসবুক পেজে এইরকম একটি পোস্ট করেছেন। তবে সাধারণ মানুষ বোকা নয়। দীর্ঘ বছরের রাজনৈতিক অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তি রাণা দাশগুপ্ত। কারণ অর্জুন সিং তৃণমূলে ফিরে আসার পর রাণা দাশগুপ্তকে সাথে নিয়েই সমস্ত কর্মসূচি শুরু করেছিলেন। আর তাতেই সকলের চোখে পড়ে গিয়েছিলেন তিনি। হয়তো অর্জুন সিং-এর সঙ্গে থাকার কারণে তাঁর পদও খোয়াতে হলো। তবে রাণা দাশগুপ্ত বলছেন, তিনিই ব্লক সভাপতি রয়েছেন। কিন্তু দল এ বিষয়ে কিছুই জানায়নি। এদিকে কাঁপা পঞ্চায়েত প্রধান রবি নিয়োগীকেও লিখিতভাবে সভাপতি পদ দিয়েছে দল।

কিন্তু আজ তিনি যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে নৈহাটি বিধানসভায় একটি রাস্তা উদ্বোধন হচ্ছে। সংসদ কোটায় ওই রাস্তাটি তৈরি হয়েছে। উদ্বোধন করেন সাংসদ অর্জুন সিং। পাশাপাশি উপস্থিত ছিলেন মন্ত্রী পার্থ ভৌমিক। সেই ছবি ফেসবুকে পোস্ট করে রানা দাশগুপ্ত ঠিক কি বোঝাতে চাইছেন তা মানুষ সমস্তটা বুঝতে না পারলেও খানিক আন্দাজ কিন্তু করতে পারছেন।

অনেকেই মনে করছেন যে,এই ছবির দ্বারা হয়তো রানা দাশগুপ্ত এটাই বোঝাতে চাইছেন যে, সাধারণ কর্মীরা অর্জুন সিং-এর সঙ্গে থাকলে তাদের উপর নেমে আসে অন্ধকার। কিন্তু অন্য নেতারা থাকলে কোন কিছুই হয় না। অর্থাৎ সাধারণ কর্মীদের বেলায় সেটি হয়ে যায় বীলা, আর নেতাদের বেলায় হয়ে যায় লীলা।