অবতক খবর , সংবাদদাতা ,কুলপি :: কুলপি বিধায়ক এর নেতৃত্বে যুব শক্তি, যুব যোদ্ধা করার অপরাধে শনিবার রাত থেকেই রেজাউল এর উপর হুমকি শুরু হয়েছে l হুমকি হয়েছে যুব তৃণমূলের তরফ থেকে। তবে শান্ত থাকেনি যুব শক্তি নেতারাও। তারা পরিষ্কার পাল্টা হুমকি দিয়ে জানিয়ে দেয় যে রেজাউল গ্রেপ্তার হলে তৃণমূল যুব শক্তি যোদ্ধা সবাইকে গ্রেপ্তার করতে হবে। এই দাবি জানান এলাকার তৃণমূল নেতা আলী আক্তার সাফুই।

উল্লেখ্য দক্ষিণ ২৪পরগনা কুলপি ব্লক তৃণমূল কংগ্রেস পার্টি অফিসে যোগরঞ্জন হালদারের মদদপুষ্ট যুবশক্তি যোদ্ধা যেভাবে মাঠে নেমে পড়ে প্রচার শুরু করেছে। তাতে প্রচন্ডভাবে ক্ষুব্দ কুল্পি ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তারকনাথ প্রামানিক। শনিবার রাতে তারকনাথ প্রামানিক যুবশক্তি যুব যোদ্ধাদের কে হুমকি দেন।

রবিবার দুপুর ১১টার মধ্যে তাকে গ্রেপ্তার করা হবে। যুব সভাপতি তারকনাথ প্রামাণিকের এই হুমকির পরিপ্রেক্ষিতে জাগ্রত হয়ে ওঠে তৃণমূল যুব শক্তি। রবিবার দলীয় পার্টি অফিসে বসে সাংবাদিক বৈঠক করে তৃণমূল যুব সভাপতি তারকনাথ প্রামানিক এর বিরুদ্ধে হুমকির অভিযোগে প্রকাশ্যে চ্যালেঞ্জ জানান আলী আক্তার সাফুই।l তৃণমূল যুব শক্তি রেজাউল যদি গ্রেপ্তার হয় তাহলে আমাদের সবাইকে গ্রেফতার করতে হবে।