অবতক খবর,৪ জুলাই,সনৎ বর্মন,কোচবিহারঃ প্রসঙ্গত আজ সোমবার দুপুর ১২ টা নাগাদ কিসামত দশ গ্রাম গ্রাম পঞ্চায়েতের রানি হাট বাজার সংলগ্ন এলাকায় বিজেপির ২৬ নং নং মন্ডলের কার্যকরণী সভা ছিল। আর সভাকে ঘিরে বিজেপি ও তৃণমূলের মধ্যে শুরু হয় উত্তপ্ত পরিস্থিতি। উভয় দলের সংঘর্ষে, ভাঙচুর করা হয় বিজেপির সবার চেয়ার-টেবিল। পাশাপাশি বোমাবাজি ও করা হয়।

এছাড়াও বিজেপির ২৬ নম্বর মণ্ডল সভাপতি কমল বর্মনের বাইক ও ভাঙচুর চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এমনটাই অভিযোগ বিজেপির। আর এই ঘটনায় উত্তপ্ত পরিস্থিতি বর্তমান কিসামত দশ গ্রাম গ্রাম পঞ্চায়েতের রানীরহাট, বাজার সংলগ্ন এলাকার।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। সোমবার বিকেলে এই বিষয়ে সাহেবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন বিজেপির নেতৃত্বরা। উপস্থিত ছিলেন কোচবিহার জেলা বিজেপির সাধারণ সম্পাদক বিরাজ বোস, দিনহাটা বিজেপির শহর মন্ডল সভাপতি অজয় রায়, বিজেপি নেতা জয়দীপ ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব।

যদিও এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি দিনহাটা ২ নম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকুমার বর্মনের। তাকে ফোন করা হলে তিনি বলেন বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জন্যই এই ঘটনা।