নিজস্ব সংবাদদাতা : অবতক খবর : জলপাইগুড়িঃ     প্রবল কালবৈশাখীর ঝড়ে ভোটের কাজ সেরে বাড়ি ফেরার পথে একটি বড় গাছ ভেঙে পড়ে গুরুতর আহত হয় তিন বিজেপি কর্মী। ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি বাগজান এলাকায়। আহত ৩ বিজেপি কর্মীকে প্রথমে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে তাদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

জানা গিয়েছে ময়নাগুড়ির বিজেপির বিধানসভার দলীয় কার্যালয় থেকে ভোটের কাজ শেষ করে নিজের প্রবল ঝড় বৃষ্টির মধ্যেই বাড়ির পথে ফিরছিলে বিজেপির বুথ সভাপতি মুন্না হক ও দুই বিজেপি কর্মী। ময়নাগুড়ি বাগজান এলাকায় মুন্না হকের মোটরসাইকেল উপর একটি বড় গাছ ভেঙে পরে। মোটরসাইকেল থাকা মুন্না ও তার সহকর্মী রফিকুল ইসলাম ও কৃষ্ণ রায় এই তিন জন গুরুতর আহত হয়৷ স্থানীয়রা আহত তিন জনকে উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করে।

আহত তিন জনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করে চিকিৎসক। জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে মুন্নাকে শিলিগুড়ির একটি বেসকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে৷ ঘটনার খবর পেয়ে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে যান বিজেপির জেলা নেতৃত্ব।