অবতক খবর , অভিষেক দাস , মালদাঃ—ব্যাঙ্ক কর্মীকে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মালদার চাঁচলে। এদিন সন্ধ্যায় চাঁচল থানার মুলাই বাড়ি থেকে ভক্তিপুর যাওয়ার ফাঁকা রাস্তায় ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায় গুলিবিদ্ধ যুবকের নাম শ্রীকৃষ্ণ চৌধুরী,বাড়ি মালদায়। তিনি একজন বেসরকারি ব্যাঙ্কের টাকা কালেকশন কর্মী।

স্থানীয় সূত্রে জানা যায় এদিন সন্ধ্যায় ওই ব্যাঙ্ক কর্মি বাড়ি বাড়ি থেকে টাকা কালেকশন করে চাঁচল এর দিকে আসছিল, ঠিক সেই সময় ভক্তিপুর গ্রামের আগে ফাঁকা রাস্তায় তার পথ আটকায় ৩ জন দুষ্কৃতী। টাকার ব্যাগ ছিন্তাই করতে গেলে বাধা দেয় ওই ব্যাংক কর্মী।পরক্ষণেই তাকে উদ্দেশ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে ব্যাংক কর্মীর কোমরে।

ঘটনাস্থলে লুটিয়ে পড়ে রাস্তায়। দুষ্কৃতীরা তার টাকার ব্যাগ নিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয়। গুলির শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয়রা। ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় গুলিবিদ্ধ ব্যাঙ্ক কর্মীকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসে।হাসপাতালের চিকিৎসকেরা তড়িঘড়ি থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।খবর পেয়ে চাঁচল থানার পুলিশ তদন্ত শুরু করেছে।