অবতক খবর,২৯ সেপ্টেম্বর: কাঁচরাপাড়ার উল্লেখযোগ্য তৃণমূল কর্মী রাজা সরকার এবং মলয় ঘোষ তৃণমূল আয়োজিত কেন্দ্র বিরোধী বিভিন্ন বিক্ষোভ সভায় গরহাজির কেন সে বিষয়ে প্রকাশিত সংবাদকে কেন্দ্র করে তারা পাল্টা অভিযোগ আনলেন উচ্চ নেতৃত্বের বিরুদ্ধে। তারা জানান, কাঁচরাপাড়ার তৃণমূল উচ্চ নেতৃত্বের জনসংযোগের কোনো ভূমিকাই নেই। টাউন সভাপতি কবে কোথায় বিক্ষোভ সভা অনুষ্ঠিত হচ্ছে সে ব্যাপারে কর্মীদের জানান না। ‌ আমাদের তো জানানোই হয়নি। ফলত এর দায় দায়িত্ব উচ্চ নেতৃত্বের উপরেই পড়ে। এ বিষয়ে অযথা আমাদের উপর দোষারোপ করে তারা পার্টির কোন মঙ্গল সাধন করছেন এই প্রশ্ন তুলে দেন।

এদিকে তাদের এই জবাব পাওয়ার পর উচ্চ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করলে তারা বলেন যে, করোনাকাল, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে, করোনা বিধি সংক্রান্ত নিয়ম নীতিকে মান্যতা দিতে হবে,এই কারণেই তারা যে কোনো সভায় বেসিকরে ভীড় জমায়েত করতে চাইছেন না ।

অন্যদিকে দেখা যাচ্ছে যে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হচ্ছে তাতে তেমন জনসমাগম হচ্ছে না। আরও দেখা যাচ্ছে যে, নেতৃত্বরা আসছেন, তারা একাই আসছেন। তারা তাদের সমর্থক গোষ্ঠীকে নিয়ে আসছেন না। ফলত বিক্ষোভ সভাগুলিতে উচ্চ নেতৃত্বরাই উপস্থিত থাকছেন, সেভাবে কর্মী সদস্যরা উপস্থিত থাকছেন না।