অবতক খবর: এশিয়া কাপের আগেই মাঠে ফিরতে পারেন জশপ্রীত বুমরাহ। দীর্ঘদিনের চোট সমস্যা কাটিয়ে নামার জন্যে বুমরাহ নিজেও মুখিয়ে রয়েছেন, এমনটাই জানা যাচ্ছে। এশিয়া কাপের আগেই আয়ারল্যান্ড সফরে যাবে ভারতের দ্বিতীয় সারির দল। সেখানেই পাঠানোর সম্ভাবনা বুমরাহকে। যদিও এখনও এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু ঘোষণা করা হয়নি।

চলতি বছরেই ঘরের মাঠে বিশ্বকাপ। তার আগে সেরা বোলিং অস্ত্র যেন একেবারে ফিট থাকেন, এটাই চাইছে ভারতীয় বোর্ড। বুমরাহ এখন এনসিএতে বেশ ভাল বোলিং করতে পারছেন, তাই তাঁকে এশিয়া কাপের আগেই ম্যাচ প্র্যাকটিস দিতে চাইছে বোর্ড।

প্রসঙ্গত, গত বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকেই চোটের সমস্যায় ভুগছেন বুমরাহ। কোমরের চোটে ভুগে প্রায় দু’বছর ধরে ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছে ভারতীয় পেসারকে। এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ একাধিক গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে ভারত বুমরাহের সার্ভিস পায়নি। চলতি বছরের শুরুর দিকেই বুমরাহর কোমরে অস্ত্রোপচার হয়েছে বলে জানা গিয়েছে। ফিটনেসের দিক থেকে দ্রুত উন্নতি করছেন তিনি। তাই ম্যাচ ফিট করে তোলার লক্ষ্যে জশপ্রীত বুমরাহকে খেলাতে চাইছে বিসিসিআই।