অবতক খবর,১৬ জুলাই,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমানঃমন্তেশ্বর ব্লকের মন্তেশ্বর গ্রামের মাইচ পাড়ার ছোটপুকুরের পাড় হইতে চামুণ্ডা তলা পর্যন্ত মাইচ পাড়ার প্রায় ৬০০ ঘর বসবাসকার মানুষজনদের একমাত্র যাতায়াতের প্রায় ১৩শো ফুট প্রধান রাস্তাটি প্রায় ১৫ বছর কোন কাজ না হওয়ায় ও সংস্কারের অভাবে চলাচলের অযোগ্য হয়ে পড়েছিল।

এই রাস্তাটির উপর দিয়ে ওই এলাকার মানুষজনদের হাট, বাজার, হাসপাতলে চিকিৎসা করতে যাওয়া, রেশন দোকানে রেশন আনতে যাওয়া, ছেলেমেয়েরা ইস্কুল কলেজের যাতায়াত সহ ওই এলাকায় অঙ্গনওয়াড়ি সেন্টার থাকায় বাচ্চাদের যাতায়াতের খুব অসুবিধা হত। বর্ষাকালে আরো যাতায়াতের ক্ষেত্রে কঠিন অবস্থার মধ্যে যাতায়াত করতে হতো ওই এলাকার মানুষজনদের। ওই এলাকার মানুষজনদের দীর্ঘদিনের দাবি ছিল এই রাস্তাটি কংক্রিট ঢালাইয়ের জন্য।

তাই মন্তেশ্বর গ্রামের মাইচপাড়ার ছোটপুকুর থেকে চামুন্ডাতলা পর্যন্ত ১৩০০ফুট রাস্তাটি পথশ্রী প্রকল্পের মাধ্যমে প্রায় ১৪ লাখ টাকার আর্থিক খরচে ওই এলাকার যাতায়াতের প্রধান রাস্তাটি কংক্রিট ঢালাইয়ের মাধ্যমে রাস্তাটি হওয়ায় ওই এলাকার মানুষজনদের দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায় ওই এলাকার মানুষজন দারুন খুশি।