অবতক খবর :: উত্তর দিনাজপুর ::    পেট্রোপন্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, তিনমাস বিদ্যুৎ বিল মুকুব, তিনমাস ঋনের কিস্তি স্থগিতের মতো একগুচ্ছ দাবি নিয়ে শুক্রবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ বিডিও অফিসে ডেপুটেশন দিল বাম-কংগ্রেস জোট কমিটি।

এদিন দুপুরে কালিয়াগঞ্জ শহরের সুকান্ত মোড়ে জমায়েত শেষে বিরাট মিছিল নিয়ে শহর পরিক্রমা করে বিডিও অফিসে হাজির হয় হাত-হাতুড়ি জোট বাহিনী। কালিয়াগঞ্জ বামফ্রন্টের আহ্বায়ক ভারতেন্দ্র চৌধুরী ও ব্লক কংগ্রেস সভাপতি সুজিত দত্তের নেতৃত্বে এই মিছিলে অংশ নিয়েছিল আরএসপির দেবব্রত কর ও নির্মল সরকার, ফরওয়ার্ড ব্লকের শিবশংকর মুখার্জি, শহর কংগ্রেস সভাপতি তুলসী জয়সোয়াল, সিপিএমের মনোরঞ্জন পাটোয়ারী, দ্বীগেন রায়, মহিলা সমিতির বেলা চাটার্জী, মহিলা কংগ্রেসের জাহেদা খাতুন ও মঞ্জুরী দত্ত, এবিপিটিএ নেতা অয়ন দত্ত প্রমুখ।

বিডিও অফিসে প্রতীকী অবস্থান বিক্ষোভ মঞ্চে বক্তব্য রাখেন বাম ও কংগ্রেস নেতৃত্ব। এরপর দাবিপত্র পেশ তুলে দেওয়া হয় বিডিও প্রসূন কুমার ধারার কাছে জোটের পক্ষ থেকে ডেপুটেশন প্রদান করে প্রতিনিধি দল। এদিন ব্লক অফিসে যেতে কোন প্রকার অপ্রিতিক ঘটনা ঘটে সেই কারণে পুলিশ প্রশাসন উপস্থিত ছিলো।