অবতক খবর,১০ মে,বারাসত: সন্দেশখালির বিজেপি নেতা গঙ্গাধর কয়াল নিজের জাল থেকে বেরোতেই হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। শুক্রবার বারাসতে কার্যত এমনই মন্তব্য করলেন রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। এদিন তিনি দমদম লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী সৌগত রায়ের মনোনয়নের সঙ্গী হয়ে বারাসতে আসেন।বিজেপি চক্রান্ত করেছিল সন্দেশখালির ঘটনা নিয়ে যা এখন পুরোপুরি ফাঁস হয়ে গিয়েছে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বললেন রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী এসে পশ্চিমবঙ্গে সভা করলে ওই ভিডিওর প্রসঙ্গ উল্লেখ করেননি বলে দাবি চন্দ্রিমার।

বলা সহজ কিন্তু আসল ঘটনা পুরোপুরি ফাঁস হয়ে গিয়েছে। ফলে চক্রান্ত তাদের। তিনি আরো বলেন শাহজাহানের সাথে মহিলাদের কে মিশিয়ে ফেলবেন না। শাহজাহান যদি কোন মহিলাকে অপমান করে থাকে তাহলে তার ও শাস্তি হবে বলে দাবি তার।মহিলাদের মহিলা কে কুরুচিকর মন্তব্য করার বিরুদ্ধে সরব চন্দ্রিমা ভট্টাচার্য।

প্রসঙ্গত, ভাইরাল ভিডিও বিতর্কে ইতিমধ্যে গঙ্গাধর কয়ালের বিরুদ্ধে সন্দেশখালি থানায় অভিযোগ দায়ের হয়েছে। ‌তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলে গঙ্গাধর কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। সে ব্যাপারে প্রশ্ন করতেই চন্দ্রিমা বলেন, ‘সন্দেশখালির মহিলাদের সম্মান নিয়ে গঙ্গাধর অনেক কিছু বলেছেন। তাতে তিনি বিরোধী দলনেতার (শুভেন্দু অধিকারী) নামও বলেছেন। ওই ভিডিও প্রসঙ্গে গঙ্গাধর কখনও বলছেন, ওটা তাঁর নিজের গলা। আবার কখনও বলছেন তাঁর গলা নয়। প্রযুক্তি ব্যবহার করে বক্তব্য বিকৃত করা হয়েছে। গঙ্গাধর জালে জড়িয়ে গিয়েছেন। এখন সেখান থেকে তিনি বেরোতে চাইছেন। ‌তাই তিনি হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।’

মনোনয়নপত্র জমা দিয়ে বেরোনোর সময় সৌগত রায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ‘সন্দেশখালি এতদিন সংবাদমাধ্যমের বাইরে কারও মাথায় ছিল না। সন্দেশখালি নিয়ে আমাদের দলের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় সত্যতা সামনে এনেছেন। সন্দেশখালি নিয়ে বিজেপিই চাপে পড়েছে। ভিডিও বিজেপির ষড়যন্ত্র।জয়ের ব্যাপারে সৌগতর সাফ জবাব প্রানপন চেষ্টা করছি। নির্বাচন শান্তিপূর্ণ ভাবে হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাওয়া আছে। সব জায়গায় যাওয়ার চেষ্টা করছি। বিধায়ক রা সক্রিয় ভাবে কাজ করছেন। আশা ফল ভালো হবে। বারাসত ডিএম অফিসে মনোনয়ন জমা দিতে উপস্থিত ছিলেন রাজ্যের কৃষি মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু, বিধায়ক নির্মল ঘোষ, অদিতি মুন্সি, বিধাননগর পুর নিগমের সদস্য দেবরাজ চক্রবর্তী, জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বানীব্রত চক্রবর্তী, নিউ বারাকপুর, দমদম, উত্তর দমদম, দক্ষিণ দমদম, বরাহনগর,পানিহাটি, কামারহাটি, খড়দহ, রাজারহাট গোপালপুর বিভিন্ন পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর গন। দক্ষিণেশ্বর কালি মন্দিরে পুজো দিয়ে বারাসত জেলাশাসক অফিস এসে মনোনয়ন জমা দেন সৌগত রায়।