অবতক খবর , নিজস্ব সংবাদদাতা, উত্তর দিনাজপুর :- ইসলামপুর:পথ দুর্ঘটনায় এক যুবকের মৃত্যুকে ঘিরে উত্তপ্ত এলাকা। মৃতদেহকে সামনে রেখে রাস্তা অবরোধ করে বিক্ষোভ সরব হলো এলাকাবাসী।

শুক্রবার দুপুরে গোয়ালপুকুর থানার নতুনহাট এলাকার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য।মৃতর নাম রফিক আলী(৪৫)।বাড়ি খামার পুকুর এলাকাতেই। ঘটনার পর সেখানে উপস্থিত হন চাকুলিয়ার ফরওয়ার্ড ব্লক বিধায়ক আলি ইমরান রমজ ভিক্টর।

তিনি বলেন, গ্রামবাসীরা আবেগে বডি আটকে রেখে ক্ষতিপূরণের দাবিতে সরব হয়েছেন। মৃতর পরিবারের প্রতি তার সহানুভূতি রইল ।সংশ্লিষ্ট বিষয়ে পুলিশকে অভিযোগ জানানো হয়েছে এবং মৃতর পরিবার যাতে ইন্সুরেন্স পেতে পারেন এবং দুর্ঘটনায় মৃত্যু জনিত কারণে সরকারের পক্ষ থেকে চার লক্ষ টাকা পান , তিনি সেই দপ্তরের সঙ্গে কথা বলবেন। পাশাপাশি অবিলম্বে ওই গ্রামের রাস্তা চওড়া করার দাবিও তুলেছেন তিনি।

গ্রামের রাস্তা হলেও সেখানে যাতায়াত করছে বড় গাড়ি। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেছেন তিনি। অন্যদিকে স্থানীয় বাসিন্দারা জানান, ওই যুবক স্থানীয় গ্রাম পঞ্চায়েতে একটি কাজের জন্য পায়ে মোটর বাইকে বাড়ি থেকে রওনা হয়েছিলেন।

উল্টোদিক থেকে একটি বালির গাড়ি এসে নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ।দুর্ঘটনাটি ঘটে স্থানীয় নতুন হাট এলাকায়। ঘটনার পর পলাতক গাড়ি চালক। তাকে ধরতে পুলিশ তল্লাশি শুরু করেছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।