অবতক খবরঃ নিয়োগ দুর্নীতি মামলায় রাজ্য যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে ইডির নোটিসের পর হঠাতই বাড়িতে নেই তিনি। কোথায় গেলেন? ফোনেও কোনও উত্তর মিলছে না? গল্ফগ্রিন এলাকায় নিউ বিক্রমগড়ের বাড়িতেও সকাল থেকে দেখা মেলেনি সায়নী ঘোষের। ইডির তরফে আগামী শুক্রবার ৩০ জুন তলব করা হয়েছে সায়নী ঘোষকে। সিজিও কমপ্লেক্সে তাঁকে তলব করা হয়েছে। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের সম্পত্তি বিষয়ে উঠে আসে সায়নী ঘোষের নাম। বেশ কিছু চ্যাটে সায়নীর নাম রয়েছে বলে দাবি ইডির। সূত্রের খবর, সায়নী ঘোষ বুধবার সকালে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর সারাদিন বাড়ি ফেরেননি। রাতেও আসেননি।

এ বিষয়ে সায়নীর বাড়ির কেয়ারটেকার লাল্টু জানান, ‘ম্যাডাম নেই। সকালে গাড়ি নিয়ে বেরিয়েছেন। কোথায় যাচ্ছেন বলেননি। কখন আসবেন কেউ জানে না।’ শুক্রবার তাঁকে তলব করা হয়েছে সিজিও কমপ্লেক্সে। যদিও সায়নীর এই নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি। তিনি আসবেন না হাজিরা এড়াবেন, সেই দিকেই আপাতত সকলের নজর। সায়নী ঘোষ একদিকে তৃণমূলের নেত্রী, অন্যদিকে অভিনেত্রীও। টিভি সিরিয়াল থেকে সিনেমার অতি জনপ্রিয় মুখ সায়নী ঘোষ।

নিয়োগ দুর্নীতি মামলায় সায়নীর কী ভূমিকা? সেই বিষয়েই জানতে চায় ইডি। বুধবার গল্ফগ্রিন এলাকায় সায়নী ঘোষের বাড়িতে গিয়ে দেখা মেলেনি সায়নী ঘোষের। দিনভর ফ্ল্যাটের সামনে অপেক্ষা করলেও দেখা মেলেনি তাঁর। ফেরেননি রাতেও। তাই সায়নীকে নিয়ে জল্পনা থামছে না কিছুতেই।প্রসঙ্গত, সায়নীর বেশ কয়েকটি ফ্ল্যাট আছে। সেগুলোর টাকা কোথা থেকে এল? আয়ের উৎস কী? কুন্তলের সঙ্গে কীভাবে যোগাযোগ? এই সব বিষয়ে ইডি তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায়।