অবতক খবর,২৫ আগস্ট,পশ্চিম বর্ধমান,আসানসোলঃসকাল সাড়ে 10 টা নাগাদ আসানসোল বিশেষ সংশোধনাগারে র মূল ফটক দিয়ে আসানসোল জেলা হাসপাতালের দিকে রওনা দেন অনুব্রত মন্ডল। তাকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য আসানসোলের বড় বড় পুলিশ অফিসারদের 6 টি গাড়ি প্রস্তুত ছিল। ছুটল কন ভয়। তবে অবশ্য ই সব বন্দীদের যে পথে নিয়ে যাওয়া হয় সে দিকে নয়। আসানসোলের ব্যস্ততম রোড প্রায় খালি করে ব্যাপক নিরাপত্তায় হাটন রোড দিয়ে নিয়ে যাওয়া হয় তাকে।

তবে জেলা হাসপাতালে প্রশাসনের অতি সতর্কতায় বেঁধে যায় ধুন্ধুমার। হাসপাতালের ইমার্জেন্সির গেটে পুলিশের মোতায়েনে বন্ধ হয়ে পরে রোগী এবং রোগীর আত্মীয়দের যাওয়া আসা। সংবাদ মাধ্যম কেও ঢুকতে বাধা দেওয়া হয়।

রোগীর আত্মীয়দের অভিযোগ,মৃত্যু পথ যাত্রীদের কাছেও তার আত্মীয়দের পৌঁছানো সম্ভব হয় নি। রোগী এবং আত্মীয়রাও ব্যাপক বিক্ষোভ দেখায়। সাথে সাথে হাসপাতালে উপস্থিত মানুষ রা গরু চোর বলেও চিৎকার করে।

পরে অবশ্য সংবাদ পরিবেশন হবার পর প্রশাসনের টনক নড়ে। রোগীদের ঢোকার ব্যবস্থা করা হয়। জমায়েত সরানো হয়।

দীর্ঘ 45 মিনিট স্বাস্থ্য পরীক্ষা হবার পর ও তিনি ক্যামেরার সামনে মুখ খোলেন নি।

আসানসোল জেলা হাসপাতালের সুপার নিখিল চন্দ্র দাস জানান,সে রকম কোনও সিরিয়াস সমস্যা নেই। তিনি এও বলেন অনুব্রত মন্ডলের চিকিৎসার কারণে সাধারণ রোগীদের চিকিৎসার সমস্যার কোনো অভিযোগ ও আসেনি।