অবতক খবর,২৫ আগস্টঃ কার্বন ডাই অক্সাইড গ্যাস লিক করে অসুস্থ প্রায় ৩০ জন মহিলা কর্মী। অগ্নি নির্বাপক যন্ত্র থেকে এই গ্যাস লিক করে বলে সূত্র মারফত জানা যায়। ২১ জন মহিলা কর্মীকে ভর্তি করা হয়েছে শ্রীরামপুর ইএসআই হাসপাতালে, পিয়ারাপুর দিল্লি রোডের ধারে একটি বেসরকারি ফুড প্যাকেজিং কারখানায় ঘটনা।

অগ্নি নির্বাপক যন্ত্র হাত থেকে পড়ে গিয়ে এই দুর্ঘটনা বলে জানা যায় কাজের সময় সকল কর্মীরা প্রায় একই জায়গায় ছিলেন কার্বন ডাই-অক্সাইড গ্যাস ছড়িয়ে পড়ে অসুস্থ হয়ে পড়েন তারা। এদের সকলকেই শ্রীরামপুর ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তি করা হয় সমস্ত মহিলা কর্মীদের। অসুস্থ দে পিএসআই হাসপাতালে দেখতে যান চাপধানীর বিধায়ক অরিন্দম গুইন্ ও ধনিয়াখালীর বিধায়ক অসীমা পাত্র। বেসরকারি ফুড প্যাকেজিং কারখানায় গ্যাস লিক করে অসুস্থ প্রায় ৩০ জন আতঙ্কে ও চিন্তায় তাদের পরিবারের লোকজনেরা শ্রীরামপুর এএসআই হাসপাতালে।

পরিবারের লোকজনের অভিযোগ এর আগেও গত কয়েক মাস আগে এই একই ঘটনা ঘটেছিল তবুও সচেতন হয়নি কর্তৃপক্ষ একটু সচেতন হলে এ ধরনের ঘটনা হয়তো আর ঘটতো না। চন্দননগর পুলিশ কমিশনারের অন্তর্গত পুলিশ আধিকারিকরা ইতিমধ্যেই এই তদন্ত শুরু করেছেন।