অবতক খবর: ভোটে অশান্তি নিয়ে রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহাকে ফোন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। শুভেন্দু নির্বাচন কমিশনারকে ফোনে প্রশ্ন করেন, “আর কত রক্ত চাই?”এরই পাশাপাশি শুভেন্দু হুঁশিয়ারির সুরে বলেন, সন্ধে ৬ টার পর কমিশন তালা বন্ধ করার। সেই সঙ্গে কমিশনারের বিরুদ্ধে খুনের মামলা দায়ের কথাও বললেন শুভেন্দু।

পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে শনিবার সকাল থেকে উত্তপ্ত বঙ্গের আকাশ-বাতাস। একের পর এক আক্রমণের খবর আসছে সামনে আসছে। শনিবার এখনও পর্যন্ত রাজ্যে হিংসার বলি হয়েছেন ১০ জন। গুরুতর আহত বহু। এই পরিস্থিতিতে রাজ্যের অশান্তি নিয়ে রাজ্য নির্বাচন কমিশনারকে ফোনে তোপ দাগলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রশ্ন করলেন, “আর কত রক্ত চাই আপনার?”

হাইকোর্টের নির্দেশ অনুযায়ী ভোট শেষ না হওয়া পর্যন্ত নন্দীগ্রামেই থাকতে হবে শুভেন্দু অধিকারী। তাই এদিন কমিশনারকে শুভেন্দু বলেন, “সন্ধে ৬ টার পর আসছি কমিশনে তালা লাগাতে।” ভোটের দিনে একের পর এক মৃত্যুর জন্য কমিশনারকেই দায়ী করেছেন শুভেন্দু। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা উচিৎ বলে মন্তব্য করেন তিনি।প্রসঙ্গত, এদিন টোটোয় চেপে ভোট দিতে যান শুভেন্দু অধিকারী। সেখান থেকেই রাজ্যকে নিশানা করেছিলেন তিনি। ডাক দিয়েছিলেন কালীঘাট যাওয়ার। তারপরই কমিশনারকে ফোন করেন তিনি।