অবতক খবর: শনিবার,ভোটের সকালে রাস্তায় রাজ্যপাল সিভি আনন্দ বোস। সাতসকালে রাজভবন থেকে বেরিয়ে বুথে বুথে যাচ্ছেন রাজ্যপাল। পথে একাধিক জায়গায় দাঁড়িয়ে শুনছেন বিভিন্ন রাজনৈতিক দলের অভিযোগ। বাসুদেবপুরে গাড়ি আটকাল বিরোধীরা।

এদিন সকালে কল্যাণী হাইওয়ে দিয়ে বাসুদেবপুর যাওয়ার সময় বারাকপুর এক নম্বর ব্লকের কাউগাছি ২ নম্বর পঞ্চায়েতের সিপিএম ও বিজেপির প্রার্থীরা তাঁর গাড়ি আটকায়। অভিযোগ জানানো হয় যে শান্তিপূর্ণ ভোট হচ্ছে না। তাঁদের সঙ্গে কথা বলেন রাজ্যপাল। সিপিএম ও বিজেপি প্রার্থীকে রাজভবনের পিস রুমের দুটো নম্বার দিয়ে বললেন বিস্তারিত অভিযোগ জানাতে বলেন। এর পাশাপাশি নিজেও গোটা বিষয়টা রাজ্য নির্বাচন কমিশনে জানান তিনি। ২০ মিনিট আটকে থাকার পর বাসুদেবপুর থেকে রওনা হন তিনি।

পঞ্চায়েত ভোটের দিনক্ষণ ঘোষণার পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে চলছে অশান্তি। প্রাণ গিয়েছে বহু। অশান্তির ঘটনায় বারবার সরব হতে দেখা গিয়েছে রাজ্যপাল সিভি আনন্দ বোসকে। নিজে ছুটে গিয়েছেন অশান্তি প্রবণ এলাকায়। নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে পাশে থাকার আশ্বাস দিয়েছেন। ভোটের সকালেও একইরকম সক্রিয় রাজ্যপাল। এদিন সকাল ৭ টা নাগাদ রাজভবন থেকে বের হন রাজ্যপাল। বুথে বুথে যাচ্ছেন তিনি। খতিয়ে দেখছেন পরিস্থিতি। অশান্তিপ্রবণ এলাকায় বিভিন্ন রাজনৈতিক দলের অভিযোগ শুনছেন তিনি। যা অত্যন্ত নজিরবিহীন।