অবতক খবর,১৩ মে,নববারাকপুর: মুখ্যমন্ত্রী বারবার বলেন মানুষের পাশে থাকতে হবে। কাজ করতে মানুষের জন্য। আর্ত মানুষের সেবায় রক্তদান এর মতো মহৎ বড় কাজ আর কিছু হতে পারে না। গ্রীষ্মের প্রখর গরমে ব্লাড ব্যাঙ্ক রক্তের ঘাটতি কমেছে। স্টোরেজ অনেক আছে। আর্ত মানুষের সেবায় মুখ্যমন্ত্রী নিজেকে নিয়োজিত রেখেছেন বলেই তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হয়েছেন এই ১৩ মে। আজ এই পুন্যদিনে নববারাকপুর পুরসভার ৪নং ওয়ার্ড কমিটির উদ্যোগে রক্তদান শিবির করছে ।এলাকার নাগরিকদের কৃতজ্ঞতা জানাই। শুক্রবার সন্ধ্যায় নববারাকপুর অফিস ব্লক ৮নং রেলগেট সংলগ্ন পদক্ষেপ সংঘ ময়দানে উপস্থিত থেকে কথা গুলি বলেন রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ।মন্ত্রী বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর বাংলার মানুষের বিশ্বাস ও আস্হা রয়েছে।তিন বারের মুখ্যমন্ত্রী হিসেবে স্বাস্থ্য পরিষেবা সারা ভারতবর্ষ জুড়ে পৌছে দিয়েছেন ।

সারা ভারতবর্ষ এমন কোন মুখ্যমন্ত্রী নেই যিনি প্রতিদিন মানুষের সেবায় পরিষেবা দিচ্ছেন।সম্পূর্ণ সরকারি পরিষেবা বিনামূল্যে হাসপাতালে। আড়াই কোটি মানুষ স্বাস্থ্যসাথী প্রকল্পের অন্তর্ভুক্ত হয়েছেন। ৯২ থেকে ৯৩ শতাংশ মানুষ পরিষেবা পাচ্ছেন। দায়িত্ব পালন করেছেন মুখ্যমন্ত্রী। আমরা অঙ্গীকারবদ্ধ। মানুষকে অগ্রাধিকার দেওয়া অঙ্গীকারবদ্ধ। সেই কাজটাই করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তার কাজের গতি অনুসরন ও অনুকরন করে এগিয়ে চলেছি। বাংলার মুখ্যমন্ত্রী অনুসরনীয় ও অনুকরনীয়। সাধারণ ঘরের মেয়ে। জীবনযাত্রা সাধারণ নয়। কতিপয় মানুষ বারবার আঙুল তুলে আক্রমণ করছেন। কথা গুলি বলেন মন্ত্রী। আর্ত মানুষের সেবায় পুলিশের ভূমিকার প্রশংসা করেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এদিন ।বলেন পুলিশ সমাজের বন্ধুর মত ।রক্তদানে পুলিশ ও এগিয়ে এসে শিবির করছে।প্রায় বাইশ হাজার ইউনিট রক্ত দিয়েছে রাজ্য জুড়ে পুলিশ। কেউ কেউ পুলিশ কে গালিগালাজ করছে। পুলিশ বন্ধু হয়ে কাজ করছে সমাজে বলেন মন্ত্রী।

এলাকার মানুষের সন্মান জীবনের শেষ দিন পর্যন্ত সেবায় কাজে নিয়োজিত থাকব অঙ্গীকারবদ্ধ করছি বলেন মন্ত্রী। এদিন উপস্থিত ছিলেন নববারাকপুর পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা, উপপুরপ্রধান স্বপ্না বিশ্বাস, শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার, বিশিষ্ট সমাজসেবী তপন দাস, আইএএস নারায়ণ চন্দ্র সরকার, কোঅপারেটিভ হোমস লিমিটেডের চেয়ারম্যান নির্মল বসু, স্হানীয় কাউন্সিলর কৃষ্ণা বোস সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর গন।