অবতক খবর,১৩ মে: আজ কাঁচরাপাড়া পৌরভবনে পৌর প্রধান কমল অধিকারীকে সংবর্ধনা প্রদান করল ঈশ্বর গুপ্ত পরিষদ। কাঁচরাপাড়ার কোনো সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে এই প্রথম নব নির্বাচিত পৌর প্রধান সংবর্ধিত হলেন। আজ এই সংবর্ধনা অনুষ্ঠানে পৌরপ্রধান ঈশ্বর গুপ্ত পরিষদের পরিচালকবর্গ এবং সদস্যদের সঙ্গে পরিচয় পর্ব সারলেন অত্যন্ত আন্তরিকতার

সঙ্গে।
পৌরপ্রধানকে উত্তরীয় পরিয়ে সম্মানিত করেন ঈশ্বর গুপ্ত পরিষদের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও সহসভাপতি চিত্রগ্ৰাহক, পুরাতনী সংগ্রাহক মনি ভট্টাচার্য্য। তাঁর হাতে পুষ্পস্তবক তুলে দেন ঈশ্বর গুপ্ত পরিষদের সভাপতি নজরুল গবেষক ড. বাঁধন সেনগুপ্ত। পরিষদ সম্পাদক কবি ও প্রাবন্ধিক রণজয় মালাকার তার হাতে তুলে দেন পরিষদ প্রকাশিত সারস্বত মানুষ। উপস্থিত ছিলেন লেখক ও নান্দনিক সম্পাদক দীপক কর, গল্পকার দেব চক্রবর্তী,লেখক শিবশঙ্কর দাস, কবি বাচিকশিল্পী ইন্দ্রাণী দাস।

এদিন ঈশ্বর গুপ্ত পরিষদের সঙ্গে পূর্ণ সহযোগিতা করবেন বলে প্রতিশ্রুতি দেন পৌর প্রধান কমল অধিকারী। ঈশ্বর গুপ্ত পরিষদের কর্মকাণ্ড এবং বিগত যে সমস্ত কর্মধারা পরিষদ দ্বারা পরিচালিত সে সম্পর্কে পৌরপ্রধানকে বিশদ ওয়াকিবহাল করেন পুরসভার সুপারভাইজার দেবাশিস রায় এবং সংস্থার সম্পাদক রণজয় মালাকার। আগামীতে কাঁচরাপাড়ার ভূমিপুত্র যুগসন্ধিক্ষণেরকবি এবং বাংলা সংবাদপত্রের জনক ঈশ্বরচন্দ্র গুপ্তকে কিভাবে আরো জনসাধারণের সামনে তুলে ধরা যায় সে ব্যাপারে বিশদ আলোচনা করেন পৌরপ্রধান।

অনুষ্ঠানে উল্লেখযোগ্যভাবে উপস্থিত ছিলেন সিআইসি উৎপল দাশগুপ্ত, নির্বাহী আধিকারিক সঞ্জীব বড়ুয়া, পৌর কর্মী এবং কালু ছেত্রী।