অবতক খবর,১২ জুন: আবারো নদীয়ার শান্তিপুর ব্লকে যেসব পঞ্চায়েতে টেংরিডাঙ্গা গ্রাম উত্তপ্ত। এলাকা সূত্রে জানা যায় ওই এলাকায় বসবাসকারী শইফুল মন্ডল এবং নাজির মন্ডল দুই ভাইয়ের মধ্যে বচসা হয় টিভি দেখার কেবল সংযোগ।

যা পরবর্তীতে পরিণত হয় বোমাবাজিতে। সকাল আটটা থেকে শুরু করে লাগাতার বোমাবর্ষণ এখনো পর্যন্ত আনুমানিক সংখ্যা 15 টি, আগে শান্তিপুর থানার পুলিশ পৌঁছেছে ঘটনাস্থলে তার পরবর্তী সময়ে এখনো পর্যন্ত কোন বোমাবাজি হয়নি। অনুযায়ী জানা যায়,ওই গয়েশপুর এলাকার তৃনমূলের পঞ্চায়েত প্রধান সুকিলা বিবির স্বামী আমিরুল ইসলামের সাথে তৃণমূলেরই পঞ্চায়েত সমিতির সদস্য আনোয়ার হোসেন মন্ডলের গন্ডগোল দীর্ঘদিনের। গত পঞ্চায়েত নির্বাচনের সময় তাদের সহ অবস্থান ছিলো।

আজ ঘটনার পরিপ্রেক্ষিতেও নাজির মন্ডলের সাথে আনোয়ার হোসেন মন্ডল এর সাথে সুসম্পর্ক। অপর ভাই শরিফুল মন্ডল এর সাথে পাশের বাড়ির নাসির মন্ডল এবং তার ছেলে সাবির মন্ডলের সাথে সুসম্পর্ক যারা প্রধানের ঘনিষ্ঠ বলেই পরিচিত। তৃণমূলের দু’পক্ষই গোষ্ঠীদ্বন্দ্ব প্রসঙ্গ এড়িয়েছেন, তারা বলেন শুধুমাত্র পারিবারিক অশান্তি ছাড়া আর কিছু নয়। এই এলাকাতেই প্রধানের স্বামীর বিরুদ্ধে উঠে এসেছিলো মৃত গ্রাহকের বিরাট বড় তালিকা। অন্যদিকে পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে সম্প্রতি এসেছিল এক মহিলার তলপেটে লাথি মারার অভিযোগ।

সবক্ষেত্রেই একে অন্যের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনেন বলেই জানা গেছে অতীতে। এবারে বোমাবাজির ঘটনায় আতঙ্কিত গোটা এলাকা। প্রশাসনের কাছে তাদের দাবি, সন্ত্রাসমুক্ত হোক এই গ্রাম।