অবতক খবর,২৫ মে: আজ দুপুর ৩টে-সাড়ে ৩টে নাগাদ নৈহাটি, হালিশহর বালিভাড়া, হাজিনগরের উপর দিয়ে কয়েক সেকেন্ডের জন্য বয়ে যায় ভয়ঙ্কর এক ঘূর্ণিঝড়। এই ঘূর্ণিঝড়ের জেরে উপরে যায় গাছ, ভেঙে পড়ে লাইট পোস্ট,উড়ে যায় বাড়ির টিনের চাল,প্রায় ২০০টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। অবশেষে এই ঘূর্ণিঝড় গঙ্গার ওপারে হুগলির দিকে অগ্ৰসর হয়। আমাদের পোর্টালে প্রকাশিত এই খবর দেখেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সঙ্গে সঙ্গে একটি প্রেস মিট ডাকেন। সেখানে আমাদের পোর্টালেরই ছবি দেখান তিনি।

এরপর তিনি বলেন, বীজপুরের পরিস্থিতি খুব খারাপ। দ্রুত সেখানে বিপর্যয় মোকাবিলার দলকে পাঠানো হবে। ৪০-৫০টি বাড়ি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। সেখানে দ্রুত ত্রাণ পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

এ প্রসঙ্গে বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী বলেন, সবরকম পরিস্থিতিতে আমাদের মুখ্যমন্ত্রী এবং আমরা মানুষের পাশে আছি। ‌ প্রাকৃতিক বিপর্যয়কে রোখা আমাদের পক্ষে সম্ভব নয়। তবে যতটা সম্ভব মোকাবিলার ব্যবস্থা আমরা করেছি এবং বিপর্যয় পরবর্তী পরিস্থিতিতে আমরা সশরীরে মানুষের সেবায় উপস্থিত থাকব। আজ কয়েক সেকেন্ডের জন্য যে ঘূর্ণিঝড় হয়েছে, তাতে লন্ডভন্ড হয়ে গেছে হালিশহরের একাংশ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই সংবাদ পেয়েই দ্রুত সবরকম পদক্ষেপ গ্রহণ করেছেন, সুতরাং চিন্তার কোন কারণ নেই।

অন্যদিকে এই ঘটনার পরপরই বিধায়ক সুবোধ অধিকারী এবং পৌর প্রশাসক রাজু সাহানীর রেসকিউ টিম ক্ষতিগ্রস্ত অঞ্চল গুলিতে দ্রুত পৌঁছায়।