অবতক খবর , সংবাদদাতা ,:বালুরঘাট :- এবার ভোটে জিতেই ক্ষমতায় এসেই সব করে দেওয়ার প্রতিশ্রুতি। নেতা থেকে মন্ত্রী বাদ নেই প্রতিশ্রুতি আর প্রতিশ্রুতি। ভোট যায় , ভোট আসে ,কিন্তু হাল ফেরে না এলাকার। বালুরঘাট থানার জলঘর পঞ্চায়েত অফিসের ঢিল ছোড়া দুরত্বে রাধানগর থেকে গোফানগর যাওয়ার দেড় কিমি রাস্তা বেহাল হয়ে পড়ে থাকলেও হুশ নেই পঞ্চায়েতের , ক্ষুদ্ধ এলাকাবাসি। অথচ এই রাস্তার উপর নির্ভরশীল কয়েকটি গ্রামের হাজার কয়েক বাসিন্দা।

 

রাধানগর ও গোফানগর এলাকার ক্ষুদ্ধ গ্রামবাসিদের অভিযোগ দীর্ঘ ৪০ বছর আগে ওই রাস্তা এলাকাবাসির চলাচলের জন্য ইট সোলিং করা হয়েছিল। দীর্ঘ এই ৪০ বছরে এর পর আর ওই রাস্তা মেরামত করা হয় নি। যার ফলে গ্রামে ঢোকা বেড়নোর , এই রাস্তা আজ খানাখন্দে ভরা। যার ফলে গ্রামবাসিদের এই রাস্তা দিয়ে চলাচল করাই দায় হয়ে পড়েছে। বর্ষার জলে খানাখন্দে ভরা রাস্তায় চলতে গিয়ে হামেশাই দুর্ঘটনার শিকার হতে হচ্ছে গ্রামবাসিদের। রাস্তা সারাইয়ের জন্য পঞ্চায়েতের কাছে বার বার দাবি জানালেও পঞ্চায়েত নির্বিকার। অথচ পঞ্চায়েত অফিস থেকে ঢিল ছোড়া দুরত্বে থাকা এই রাস্তা দিয়ে কয়েকটি গ্রামের বাসিন্দারা যাতায়াত করে থাকে। ক্ষুদ্ধ গ্রামবাসিদের অভিযোগ প্রত্যেকবার কি পঞ্চায়েত, কি বিধানসভা কি লোকসভা সব ভোটের মুখে গ্রামে এসে নেতা থেকে মন্ত্রী রাস্তা মেরামত করে দেবার প্রতিশ্রুতি দিয়ে যায়। কিন্তু ভোট পেড়লে সেই প্রতিশ্রুতি তারা ভুলে যায়।খানাখন্দে ভরা রাস্তা যেমন ছিল তেমনি থাকে।
যদিও জলঘর পঞ্চায়েত অফিসে এব্যাপারে খোজ নিতে গেলে , প্রধান অফিসে না থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায় নি। ফোনের সুইচও অফ। তাই ফোনেও বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।