অবতক খবর,৩ আগস্ট: ৯০দশকে গন আন্দোলনে নিহত যুব কংগ্রেসের কর্মী মানস ব‍্যানার্জীর শহীদ দিবস শ্রদ্ধার সাথে পালন করা হলো।বর্ধমান পৌরসভার ২৯ নম্বর ওয়ার্ডে মানষ ব‍্যানার্জীর স্মৃতিরক্ষা কমিটির পক্ষ থেকে শহীদ স্মরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাঁর প্রতিকৃতিতে মাল‍্যদান করে শ্রদ্ধাজ্ঞাপন করেন।উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের কর্মীসমর্থকেরা।বর্ধমান পৌরসভার ২৯ নম্বর ওয়ার্ডে প্রতিবারের মতো এবারেও এই শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্ঠান আয়োজন করা হয় ।উপস্থিত ছিলেন মানস ব‍্যানার্জীর স্মৃতিরক্ষা কমেটির আহ্বায়ক তথা পূর্ব বর্ধমান জেলা পরিষদের মেন্টর উজ্বল প্রমানিক।

এছাড়াও উপস্থিত ছিলেন ২৯ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর শুশান্ত প্রমানিক সহ অনান‍্য তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা ।মানস ব‍্যানার্জীর প্রতিকৃতিতে মাল‍্যদান করে শ্রদ্ধাজ্ঞাপন করলেন উপস্থিত সকলে।পাশাপাশি এদিন জেলা কংগ্রেসের পক্ষ থেকে বর্ধমানের বিসি রোডে জেলা কংগ্রেসের কার্যালয়ে মানস ব‍্যানার্জীর প্রতৃকৃতিতে মাল‍্যদান করে শ্রদ্ধা জানান জেলা কংগ্রেসের প্রবীন নেতা কাশিনাথ গাঙ্গুলী ।এছাড়াও উপস্থিত ছিলেন কংগ্রেসের অনান‍্য নেতৃত্বরা।

গণ আন্দোলন করতে গিয়ে কিভাবে খুন হন মানস ব‍্যানার্জী, তার কর্মকাণ্ড কি ছিলো সমস্ত বিষয় উত্থাপন করে বর্তমান সময় কর্মীদের কাছে তার কর্মজীবন সম্পর্কে তুলে ধরলেন তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা।