অবতক খবর,২১ নভেম্বর: অর্জুন সিং ছাড়া আর কোন উপায় নেই বারাকপুরের। ব্যারাকপুরকে শান্ত করতে একমাত্র তিনিই পারেন। এমনই বলছেন সাধারণ মানুষ।ব্যারাকপুর লোকসভা অঞ্চলে একের পর এক ঘটনা ঘটছেই। চলছে গুলি,ফাটছে বোমা,মরছে মানুষ। দলীয় কোন্দল, কাউন্সিলরদের গোষ্ঠীদ্বন্দ,পঞ্চায়েতে দলবাজি,সাধারণ কর্মীদের দলের প্রতি মুখ ফিরিয়ে নেওয়া সহ একাধিক কারণে কর্মীদের হারাচ্ছে তৃণমূল দল। এই সকল ‌কারণে তৃণমূল দলের নেতারা গুরুত্ব হারাচ্ছেন। অন্যদিকে দলের নেতৃত্বরা প্রশাসনের দিকে আঙ্গুল তুলে বলছেন যে, প্রশাসন নিষ্ক্রিয়,তারা কোন কাজ করছে না, প্রশাসনিক তৎপরতা নেই বলেই এই সকল ঘটনা ঘটছে।

নেতারা তো প্রশাসনের দিকে আঙুল তুলছেন। কিন্তু নেতাদের বিরুদ্ধেও একাধিক অভিযোগ উঠছে।

এদিকে ব্যারাকপুর শিল্পাঞ্চলের মানুষের সাথে কথা বললে অধিকাংশ মানুষ একটাই কথা বলছেন যে, ব্যারাকপুরের হাল ধরতে ফের অর্জুন সিংকে চাই। তারা বলছেন,সাংসদ অর্জুন সিং ক্ষমতায় থাকলে এই ধরনের ঘটনা ঘটত না। কারণ এই ব্যারাকপুর শিল্পাঞ্চলকে তিনি রন্ধ্রে রন্ধ্রে চেনেন। কার কি ক্ষমতা, কে কোথায় কি করছে, সবই তাঁর নখ দর্পণে।

এদিকে সাংসদ অর্জুন সিং-ও অভিযোগ করছেন প্রশাসনের বিরুদ্ধে এবং বিভিন্ন নেতাদের বিরুদ্ধে। কারন তিনি চাইছেন দুষ্কৃতী দমন,তা সে যেভাবেই হোক। সে কারণে তিনি বারবার একই কথা বলছেন যে,এই ব্যারাকপুর শিল্পাঞ্চলে কড়া হাতে দুষ্কৃতী দমন করা হোক।

অন্যদিকে জনগণ বলছেন, ব্যারাকপুর শিল্পাঞ্চলে এত বড় বড় নেতা থাকা সত্ত্বেও এই সমস্ত দুষ্কৃতীমূলক ক্রিয়া-কলাপ কেন তাঁরা কমাতে পারছেন না। কেন তারা অশান্ত ব্যারাকপুরকে শান্ত করতে পারছেন না? এই প্রশ্ন বারবার তুলছেন সাধারণ মানুষ।

তাই এবার মানুষ বলছেন, এবার দায়িত্ব দেওয়া হোক অর্জুন সিংকে। তিনি কড়া হাতে দেখুন বিষয়গুলি। তবেই কমবে এই সমস্ত অসামাজিক ক্রিয়া-কলাপ।