অপূর্ব মন্ডল :: অবতক খবর :: বালুরঘাট ::    হরিরামপুরের শিক্ষক ও ছাত্র নেতার বাড়িতে দুষ্কৃতী হামলার ২৪ ঘণ্টার পরও দুষ্কৃতীদের গ্রেপ্তার না করায় ক্ষোভে ফেটে পড়ল ছাত্র যুবরা। প্রেসিডেন্সি কলেজের মাস্টার ডিগ্রি কোর্সের ছাত্র ও এস এফ আই ইউনিট সম্পাদক তন্ময় সরকারের বাড়িতে তৃণমূলের দুষ্কৃতীরা হামলা করার পর ২৪ ঘন্টা পার হয়ে গেলেও কোন দুষ্কৃতীকে পুলিশ অ্যারেস্ট না করায় এস এফ আই হরিরামপুর ছাত্র ইউনিট হরিরামপুর থানায় বিক্ষোভ করে ও ডেপুটেশন দেয়।

গতকাল সন্ধ্যায় ৩০/৪০ জন তৃণমূলের দুষ্কৃতকারী এবিটিএ কেন্দ্রীয় পরিষদ ও দক্ষিণ দিনাজপুর জেলা এবিটিএ সম্পাদকমণ্ডলীর সদস্য শিক্ষক মানিক সরকার ও তার ছেলে প্রেসিডেন্সির ছাত্রনেতা তনময় সরকারের বাড়িতে অতর্কিতে হামলা চালায়। বাড়ির আসবাবপত্র ভেঙে দেয় ও বাড়ি থেকে ল্যাপটপ ও দুটি মোবাইল ফোন সহ বাড়িতে রাখা বেশ কিছু টাকাপয়সাও লুট করে নিয়ে যায়। এই ঘটনায় হরিরামপুর ব্লক সহ গোটা জেলা জুড়ে ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। আজ দুপুরে হরিরামপুর থানায় হরিরামপুরের এস এফ আই ও ডি ওয়াই এফ আই ছাত্র-যুবরা হরিরামপুর থানার সামনে বিক্ষোভ প্রদর্শন করে। অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে সোচ্চার হয় ও ডেপুটেশন দেওয়া হয় হরিরামপুর থানায়।

এস এফ আই দক্ষিণ দিনাজপুর জেলা সম্পাদক সুরজিৎ দাস বলেন, তৃণমূলের সরকার ও তার দল ভয় পেয়েছে। তাই তারা এস এফ আই ছাত্র নেতা ও শিক্ষক নেতার বাড়িতে হামলা চালাচ্ছে । আমরা তৃনমূল কংগ্রেস ও তার প্রশাসনকে ধিক্কার জানাই। তিনি আরো বলেন অবিলম্বে ছাত্র নেতার বাড়িতে হামলাকারীদের গ্রেপ্তার করতে হবে, প্রয়োজনে আমরা ডিএম অফিস ঘেরাও করতে পিছপা হবোনা। এদিন ১ ঘন্টার বেশি ছাত্র-যুবরা বিক্ষোভ প্রদর্শন করে। এদিন হরিরামপুর থানার সামনে বিক্ষোভে এসএফআই জেলা সম্পাদক সুরজিৎ সরকার, ডিওয়াইএফআই জেলা সম্পাদক শুভ্রজিত দাস, হরিরামপুরের ছাত্রনেতা মিঠুন রায়, শান্তনু অধিকারী,সমির বর্মন,সাদেকুল ইসলাম সহ ৫০ জনের বেশি ছাত্র যুব উপস্থিত ছিল।