অবতক খবর,১৮ আগস্ট: পৌরসভা সূত্রে জানা গেছে, কাঁচরাপাড়া অঞ্চলে করোনা আক্রান্তের সংখ্যা আজ পর্যন্ত ১৩৪ জন। এরমধ্যে ৯০ জন সুস্থ হয়ে উঠেছেন। আক্রান্ত দের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১২ জন। বাকি ২৬ জন হোম কোয়ারেন্টাইনে আছেন।

১৭ই আগস্ট পর্যন্ত মৃত্যু হয়েছে ৫ জনের এবং একজনের মৃত্যু নিয়ে বিতর্ক রয়েছে।

তিনি কাঁচরাপাড়া রেলওয়ে ওয়ার্কশপের কর্মী গৌতম পাত্র। তিনি এক বাইক দুর্ঘটনায় মারা যান। দুই দিক থেকে দুটি বাইক এসে তাঁকে পিষে দেয়। পরবর্তীকালে তাঁকে চিকিৎসার জন্য কলকাতা বি.আর সিং হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে পোস্টমর্টেমের সময় তিনি যে করোনায় আক্রান্ত ছিলেন তা নির্ধারিত হয়।

আরও উল্লেখযোগ্য বিষয় যে, সাধারণ অধিবাসীদের অভিযোগ, যে সমস্ত বাড়িগুলিতে করোনা আক্রান্ত রোগী রয়েছে, সেখানে পৌরসভা যে সতর্কীকরণ করছেন পোস্টার লাগিয়ে, অর্থাৎ এই বাড়ি কোয়ারেন্টাইনে আছে। তবে অভিযোগ উঠেছে এই পোস্টার তারা বাড়ির ভেতরে লাগাচ্ছেন, জনসমক্ষে আসছে না। ফলে তারা ভীত-সন্ত্রস্ত অবস্থায় রয়েছেন। তাদের প্রশ্ন যে, এতে গোপনীয়তার কি আছে? যদি অঞ্চলের অধিবাসীরা জ্ঞাত হয় যে, এই বাড়িটি কোয়ারেন্টাইনে আছে তাহলে তো মানুষ যথাযথভাবে সতর্ক হতে পারে। ‌এটা স্থানীয় অধিবাসীদের অভিযোগ।