অবতক খবর,১৩ অক্টোবরঃ মুর্শিদাবাদ জেলায় হাসপাতালের কিছু ডাক্তারদের পৌশাচিক ব্যবহারে রোগীর বাড়ির লোকেরা বৃতশ্রদ্ধ হয়ে পড়ছেন। এইরকম ঘটনা ঘটলো আজ বহরমপুর ডাক্তার নেফাউর রহমানের চেম্বারে। বিগত পাঁচ মাস আগে হরিয়ার পাড়ার গোলপাহাড় শেখ পেটে ব্যথা নিয়ে ডাক্তার নেফাউর রহমানের কাছে দেখাতে আসেন তখন তিনি ৩০ হাজার টাকা নিয়ে তার অপারেশন করেন তারপর বাড়ি যাওয়ার পরে দেখা যায় অপারেশনের স্থান থেকে পুঁজ রক্ত বের হচ্ছে।

এরপর আবার যখন গোলবাহার সেককে ডাক্তারের কাছে নিয়ে আসা হয় তখন ডাক্তার আবার তাকে ভর্তি করেন এবং আবার অপারেশন করার নাম করে ছুটি দেওয়ার সময় তেইশ হাজার টাকার দাবি করেন এই ঘটনা স্থানীয় বিধায়ক নিয়ামত শেখ কে জানানো হলে তিনি CMOH শ্রী সন্দীপ বিশ্বাস এর সহিত দেখা করে ডাক্তার নেফাউর রহমান সম্বন্ধে অভিযোগ করেন।

জানা যায় বাড়ির লোকদের সঙ্গে CMOH শ্রী সন্দীপ বিশ্বাস এর সঙ্গে কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়। সঙ্গে হরিয়ার পাড়ার বিধায়ক নিয়ামত শেখ তিনি ঘটনায় সামাল দেন, এবং নেফাউর রহমানকে কোন প্রকার টাকা যাতে না দেয়া হয় তার জন্য সি এম ও এইচ শ্রী সন্দীপ বিশ্বাস মাননীয় বিধায়ককে বলেন এবং রোগীকে ওখান থেকে নিয়ে যাওয়ার কথা তিনি বলেন।