অবতক খবর,১৩ মে: করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে সারা দেশে। পশ্চিমবঙ্গেও আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। রাজ্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন বিধি নিষেধ জারি করা হয়েছে। একই সাথে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছেন নিজের নিজের এলাকায় করোনা সচেতনতা গড়ে তুলতে এবং সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। বীজপুরেও নব নির্বাচিত বিধায়ক সুবোধ অধিকারী দল নেত্রীর নির্দেশ পৌঁছে দিয়েছেন প্রতিটি ওয়ার্ডের নেতৃত্বের কাছে।

সেই নির্দেশের বাস্তব প্রতিফলন দেখা গেলো আজ হালিশহর ৭ নম্বর ওয়ার্ডে। হালিশহরের দীর্ঘ দিনের পুরোনো তৃনমূল কংগ্রেস নেতা মাধব চক্রবর্তীর উদ্যোগে আজ থেকে হালিশহর ৭ নম্বর ওয়ার্ডে শুরু হল এলাকা স্যানিটাইজেশনের কাজ। তিনি দলীয় কর্মীদের নিয়ে মেইল পুকুরপাড় অঞ্চল থেকে আজ এই স্যানিটাইজেশনের কাজ শুরু করেন। একই সাথে টোটোতে করে মাইকে প্রচারের মাধ্যমে এলাকায় করোনা সচেতনতা বৃদ্ধির কাজ করা হয়। এই কর্মসূচীতে ছিলেন তৃণমূল যুবর দীপায়ন চক্রবর্তী। তিনি জানান যে,আজ থেকে এই কর্মীসূচী শুরু হল।

আগামী বেশ কয়েকদিন ধরে লাগাতার ৭ নম্বর ওয়ার্ডের প্রতিটি বুথ এবং পাড়ায় এই কাজ হবে বুথ কর্মীদের সাথে নিয়ে। তিনি আরো বলেন যে, ভোটের সময় তৃণমূল কর্মীরা শুধু ভোট ভিক্ষা করতে যায়না, মমতা ব্যানার্জীর সৈনিকরা সারা বছর মানুষের পাশে থাকে।
প্রসঙ্গত,গত বছর লকডাউনের সময় সুবোধ অধিকারীর নির্দেশে এই ওয়ার্ডের বিভিন্ন প্রান্তের মানুষদের কাছে পৌঁছে দেওয়া হয় খাদ্য সামগ্রী। এই বছরেও রবীন্দ্র জয়ন্তীর দিন পথ চলতি মানুষদের হাতে স্যানিটাইজার এবং মাস্ক তুলে দেওয়া হয় তৃণমূল কংগ্রেস নেতা মাধব চক্রবর্তীর নেতৃত্বে। দলীয় কর্মীরা জানান যে,আগামীদিনে বিধায়ক সুবোধ অধিকারীর নেতৃত্বে তারা আরো বেশি করে মানুষের সুবিধা-অসুবিধায় তাদের পাশে গিয়ে দাঁড়াতে বদ্ধ পরিকর।