অবতক খবর,৩০ ডিসেম্বর: হাবড়ায় এমে ইংলিশ চায়েওয়ালির নতুন দোকান ভেঙে দিল আরপিএফ(RPF) প্রতিবাদ তৃণমূলের, রাতে ঘটনাস্থল ঘুরে দেখে এই ঘটনার তীব্র নিন্দা করলেন হাবড়া পৌর সভার প্রশাসক নারায়ান্ট সাহা। ।

হাবড়া স্টেশনের দু’নম্বর প্লাটফর্মে একটি দোকান ভাড়া নিয়ে ইংরেজিতে এমএ পাস করা তরুণী টুকটুকি দাস চা বিক্রি করেন । তার এই কাজের জন্য ইতি মধ্যেই সে বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতে। হাবড়ার বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক হাবড়া পুরসভায় টুকটুকি দাসকে ডেকে টুকটুকির জন্য হাবড়া পুরসভার তরফে স্টেশনে একটি দোকান তৈরি করে দেওয়া হবে বলে জানান ।

সেই মত টিনের চালা দেওয়া একটি অস্থায়ী ছোট দোকান তৈরি করা হয়েছিল হাবড়া স্টেশনের ২ ও ৩ নম্বর প্ল্যাটফর্মের সংযোগস্থলে । যদিও এখনও তা টুকটুকির কাছে হ্যান্ডওভার করে দেয়নি পুরসভা। বুধবার বিকেলে হঠাৎই আরপিএফ কর্মীরা এসে টুকটুকি দাসের নতুন দোকান ভাঙচুর করে। স্টেশনের উপরে শতাধিক দোকান থাকলেও ক্যামেরার সামনে মুখ না খুলতে চাওয়া আরপিএফের এক কর্মী জানায় স্টেশনে নতুন করে কোনো দোকানে বসতে দেওয়া যাবে না। যে সমস্ত দোকান আগে থেকেই রয়েছে আপাতত সেগুলি থাকবে।

এদিকে এই দোকান ভাঙ্গা কে কেন্দ্র করে রাজনৈতিক তরজা শুরু হয়েছে । তৃণমূল ও আইএনটিটিইউসি তরফে প্রতিবাদ জানানো হয় । তবে এই ঘটনা নিয়ে টুকটুকি মুখ না খুললেও এই
ঘটনার তীব্র নিন্দা করেছেন হাবড়া পুরসভার মুখ্য প্রশাসক নারায়ণ সাহা । বুধবার রাতে তিনি ভাঙচুর হওয়া সেই দোকান ঘুরে দেখেন ।