অবতক খবর,৩০ ডিসেম্বর: ধর্মতলার গান্ধী মূর্তির পাদদেশে যুব ছাত্র অধিকার মঞ্চের ব্যানারে নবম- দশম এবং একাদশ- দ্বাদশ স্তরের মেধাতালিকা ভুক্ত অথচ চাকরি থেকে বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীদের অনির্দিষ্ট কালের জন্য যে ধর্ণা চলছে, আজ তার ৭৪ তম দিন। যুব ছাত্র অধিকার মঞ্চের স্টেট কো- অর্ডিনেটর সুদীপ মন্ডল জানিয়েছেন যে গত ২৭ শে ডিসেম্বর রাজ্যের মাননীয় জনদরদী নেতা মদন মিত্র মহাশয় বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীদের ধর্ণা মঞ্চে এসেছিলেন।

ধর্ণা মঞ্চে বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীদের কাছে মাননীয় মদন মিত্র মহাশয় তাদের কাগজ পত্র চেয়েছিলেন। উক্ত কাগজ পত্র গুলো মাননীয়া মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছে দেওয়ার আশ্বাস দিয়েছেন। ধর্ণা মঞ্চের স্টেট কো- অর্ডিনেটর সুদীপ মন্ডল নিউজ ২৪ ঘন্টাকে জানিয়েছেন যে বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীদের সমস্যা সমাধানের জন্য মাননীয়া মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ ভীষণ প্রয়োজন।

মাননীয়া মুখ্যমন্ত্রী হস্তক্ষেপ করলেই বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীগণ তাদের ন্যায্য চাকরি ফিরে পাবেন এবং সমস্যার সমাধান ও হবে। বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীদের জনপ্রিয় রাজ্য নেতৃত্ব সুদীপ মন্ডল আরোও জানিয়েছেন যে মাননীয় মদন মিত্র মহাশয়ের কাছে খুব শীঘ্রই সমস্ত তথ্য তুলে দেওয়া হবে, যাতে উক্ত কাগজ পত্র গুলো মাননীয়া মুখ্যমন্ত্রীর হাতে গিয়ে পৌঁছায় এবং সমস্যার সমাধান হয়।