অবতক খবর,১১ নভেম্বর: পুলিশের কাছে আগেই খবর ছিল দুবরাজপুরের নিরাময় জঙ্গলে দুটি মোটরসাইকেল করে বাইরে থেকে এসে ঘাঁটি গেড়ে ছিল দুজন ব্যক্তি। পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল অজ্ঞাত পরিচয় দুই ব্যক্তি ওই জঙ্গলের মধ্যে আসা যাওয়া করে । এই ঘটনায় পুলিশের অজানা ছিলনা। তারা প্রথমে খোঁজখবর নিতে শুরু করে । পরে ঘটনাটি জানানো হয় দুবরাজপুর থানার ওসি আফরোজ হোসেনের কাছে ।

তিনি নিরাময় জঙ্গলে ক্রেতা সেজে দুজন পুলিশকর্মীকে ওখানে সাদা পোশাকে রাখা হয়। ক্রেতা সেজে তাদের কি মতলব রয়েছে তা জানতে চাই । পুলিশ জানতে পারে তারা ব্রাউন সুগার বিক্রি করে। পুলিশ তাদের কাছ থেকে ব্রাউন সুগার কিনতে যায়। হাতেনাতে ধরা পড়ে ওই দুই ব্রাউন সুগার বিক্রেতা। তাদেরকে ধরে থানায় নিয়ে আসা হয় । আটক করা হয়েছে ধৃতদের। তাদের থেকে কাছ থেকে উদ্ধার হয়েছে ব্রাউন সুগার ।

যার বাজারমূল্য প্রায় 5 লক্ষ টাকা। দুবরাজপুর থানা ওসি আফরোজ হোসেনের তৎপরতায় এত বড় সাফল্য পেয়েছে দুবরাজপুর থানা। আটক ব্যক্তিদের আজ আদালতে তোলা হবে এর সঙ্গে আর কে কে জড়িত বা স্থানীয় লোক জড়িত কিনা তা খতিয়ে দেখতে পুলিশ আদালতের কাছে পুলিশি রিমান্ড চাইবে বলে জানা গিয়েছে।