অবতক খবর, রাজীব মুখার্জী, হাওড়া :-   নদীয়ার কল্যাণীতে বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যুর সঠিক তদন্ত দাবি রাজ্যজুড়ে আইন-শৃংখলার ভয়ঙ্কর অবনতির পাশাপাশি বিজেপি কর্মীদের পুলিশি হেনস্থার প্রতিবাদে আজ সমগ্র রাজ্যে থানা ঘেরাও কর্মসূচির আওতায় হাওড়ার গোলাবাড়ি থানা ঘেরাও করল হাওড়া কেন্দ্র ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থকরা।

নিশ্চিন্দা থানা ঘেরাও বিজেপি কর্মী সমর্থকদের।বিজেপির থানা ঘেরাও কর্মসূচির আওতায় বালি মন্ডলের পক্ষ থেকে বালি থানা ঘেরাও কর্মসূচি ও ডেপুটেশন জমা দেওয়া হয়।


পাশাপাশি হাওড়া গ্রামীনেও রাজাপুর থানা ঘেরাও করে স্মারকলিপি জমা দিল বিজেপি। রাজ্যজুড়ে বিজেপি নেতা কর্মী খুনের প্রতিবাদে এবং রাজ্যে আইনশৃঙ্খলার অবনতির প্রতিবাদে রাজ্যের প্রতিটি থানা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি পালন করছে বিজেপি।

নদিয়া গয়েশপুরের বিজেপি কর্মীর ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। ঝুলন্ত দেহ উদ্ধার করে তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ করেছে বিজেপি।

রাজ্যজুড়ে বিজেপি নেতা কর্মী খুনের নেপথ্যে তৃণমূলের রয়েছে বলে , স্বরূপ গেরুয়া শিবির। তারই প্রতিবাদে আজ সোমবার রাজ্যের বিভিন্ন থানার পাশাপাশি রাজাপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মী সমর্থকরা। পরে রাজাপুর থানায় স্মারকলিপি জমা দেয় বিজেপি নেতৃত্ব।