অবতক খবর,২৯ মার্চ: পেট্রোল,ডিজেল, রান্নার গ্যাস ও অপরিশোধিত তেলের দাম যেভাবে বৃদ্ধি পাচ্ছে এবং একাধিক নিত্যপ্রয়োজনীয় দাম বৃদ্ধি পাওয়ার কারণে,তারই প্রতিবাদে রানাঘাট সাংগঠনিক জেলার তৃণমূল যুব কংগ্রেসের ডাকে আজ হরিণঘাটা শহর তৃণমূল কংগ্রেসের যুব কংগ্রেসের পক্ষ থেকে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করা হয়। 34 নম্বর বড়জাগুলী চৌরাস্তা মোড়ে এই দিন যুব কংগ্রেসের ডাকে প্রায় 1000/2000 কর্মী সমর্থকদের নিয়ে বিক্ষোভ সমাবেশ করা হয়।

দাবি ছিল, যেভাবে চার রাজ্যে বিধানসভা নির্বাচনের পর কেন্দ্রীয় শাসিত তথা বিজেপি পদার্থ সরকার যেভাবে সাধারণ মানুষের জীবন-জীবিকা নিয়ে খেলা করছে, কারণ এক নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম যেভাবে বৃদ্ধি পাচ্ছে সাথে সাথে অপরিশোধিত তেল থেকে শুরু করে একাধিক রাষ্ট্রে সংস্থাকে বিক্রি করে দিচ্ছে।

তারই প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করা হয়। এদিন উপস্থিত ছিলেন এলাকার সাংগঠনিক জেলার যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক হরিণঘাটা পৌরসভার প্রাক্তন পৌর পিতা রাজিব দালাল এবং হরিণঘাটা শহরের যুব কংগ্রেসের কনভেনার প্রসেনজিৎ ঘোষ। এছাড়াও ছিলেন হরিণঘাটা ছাত্র-যুব এবং একাধিক নেতৃত্ব । এছাড়াও উপস্থিত ছিলেন হরিণঘাটা পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর নেতৃত্ব ও বিশিষ্ট অধিকারী।

প্রায় দু’ঘণ্টা মিছিল চলার পরে স্থানীয় প্রশাসন তত্ত্বাবধানে তৃণমূল কংগ্রেসের যুব নেতৃত্ব বিক্ষোভ-সমাবেশ তুলে নেয়। যদিও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জানা গেছে আগামী দিনে আরও বৃহত্তর থেকে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবেন তৃণমূল যুব কংগ্রেসে।