অবতক খবর,১৪ মেঃ দুমাস ধরে অসুস্থ , রোগের সঙ্গে লড়াই করে চিকিসাৎসার অভাবে সৌউদির জেদ্দাতে মৃত্যু হল মুর্শিদাবাদের কান্দি থানার অন্তর্গত মহলন্দী গ্রামের বাসিন্দা নজরুল সেখ। বয়স হয়েছিল ৪৭ বছর। দারিদ্র পরিবারে রয়েছে মা এবং স্ত্রী সহ দু ছেলে এক মেয়েকে রেখে অকাল মৃত্যুতে পরিবার সহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। সৌউদিতে থেকে এক সপ্তাহের মধ্যে লাশ ফিরিয়ে আনার জন্য কাতর ভাবে সরকারি সাহায্যের আবেদন জানিয়েছেন পরিবার।

উল্লেখ্য অভাব অনটনের সংসার ছেলেমেয়েদের পড়াশোনার পাশাপাশি সংসার চালাতে পরিযায়ী শ্রমিকের করতে গত এক বছর আগে সৌউদির জেদ্দাতে গিয়েছিলেন কান্দির মহলন্দী গ্রামের বাসিন্দা নজরুল সেখ। সেখানে অসুস্থ হয়ে পড়েছিল দুমাস আগে কিন্ত কোম্পানীর লোক বা মুদির কোনো রকম চিকিৎসার ব্যবস্থা করেনি গত শনিবার মারা যায় বলে পরিবারের অভিযোগ।

মৃত নজরুল সেখের স্ত্রী নাজিফা বিবি জানান ” আমার স্বামী দুমাস ধরে অসুস্থ কোম্পানীর লোক হাত জোড় করে চিকিৎসার ব্যবস্থার কথা বললেও তারা কিছুই ব্যবস্থা করেনি। যদি মুদির আমার স্বামীর চিকিৎসার ব্যবস্থা করত তাহলে বেঁচে যেত। ” মর্মাহত স্ত্রী চোখের জল ভরা কান্নার কণ্ঠ প্রায় বসে গেছে বাক্যহারা। এরপর দীর্ঘশ্বাস নিয়ে বললেন ” স্বামীকে দেশে ফিরিয়ে আনতে ৫০ হাজার টাকা ধার করে টিকিট কিনে কোম্পানীর লোক বলেছিলাম বাবা যেমন করে হোক আমার লোক কে বাড়িতে ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করেন। তাও করেনি ওরা…!

কোম্পানীর জন্য আমার স্বামী মারা গেছে । পরিবারে খবর আসতেই শোকের ছায়া। সরকারি সাহায্যের আবেদন জানিয়েছেন পরিবার।