অবতক খবর,৩ ফেব্রুয়ারি: সোশ্যাল মিডিয়ায় তরুণীর ছবি বিকৃত করে আপলোড করে তাকে ব্লাকমেইল করার অভিযোগ উঠেছে। ব্যারাকপুর আনন্দপুরী এ রোডের বাসিন্দা ওই তরুণী এক বেসরকারি দপ্তরে ফাইন্যান্স ডিপার্টমেন্ট এ কর্মরত। গত জানুয়ারি মাসের 1 তারিখ একটি অচেনা নাম্বার দিয়ে তার কাছে একটি লিংক আসে ভুলবশত হাত পড়ে গেলে লিংকটি ওপেন হওয়ার পর ওই তরুণের কাছে মেসেজ আসে তিনি প্রচুর টাকার লোন নিয়েছেন সেই লোন যত জলদি পারেন তিনি শোধ করে দিক।

তারপর এক অচেনা নাম্বার দিয়ে তাকে ফোন করা হয় এবং লোনের বিষয় জানিয়ে লোন ফেরত দেওয়ার কথা বলে হুমকি দেওয়া হয়। এরপর তরুণী এই লোনের ব্যাপারে অস্বীকার করলে তাকে ফোন করে হুমকি দেওয়া হয়। এরপর মেয়েটির ফোনে থাকা তার পরিচিতদের নাম্বারেও ফোন করে ওই আননন নাম্বার থেকে টাকা ফেরত দেওয়ার কথা বলে হুমকি দেওয়া হয়।

তারপর মেয়েটির ফোনে আরো একটি নাম্বার থেকে মেয়েটির ছবি দেওয়া একটি লিংক আসে এবং ওই অজ্ঞাতপরিচয় নাম্বার থেকে ফোন করে বলা হয় টাকা ফেরত না দিলে এই ছবি বিভিন্ন সোশ্যাল সাইটে ভাইরাল করে দেওয়া হবে। প্রথমে ওই তরুণী টিটাগর থানায় অভিযোগ দায়ের করেছিলেন কিন্তু তারপর কোন উপকৃত না হয়ে পরে তার এক পরিচিত মাধ্যমে সাইবারক্রাইমের অভিযোগ জানান। আপাতত এই তরুণী যথেষ্ট আতঙ্কে আছেন ।