অবতক খবর, সংবাদদাতা :: সোনারপুরে বেআইনী ভ্যাক্সিন ক্যাম্প উদ্ধার ২টি ভায়েল। গ্রেফতার মিঠুন মন্ডল। তিনি স্বাস্থ্য দপ্তরের আধিকারিক বলে পরিচয় দিয়ে গিয়েছে। জানা গেছে মিঠুন মন্ডল ডায়মন্ডহারবার পঞ্চগ্রাম প্রাইমারী হেলথ সেন্টারের ফার্মাসিস্ট। তিনি মশাট সাবসেন্টারের ভ্যাক্সিন কো-অর্ডিনেটরের দায়িত্বে ছিলেন ।

উল্লেখ্য গতকাল সোনারপুরের রূপনগরে চলছিল এই বেআইনি ভ্যাকসিন ক্যাম্প। ক্যাম্প এর খবর পেয়ে পুলিশ হাজির হয় সেখানে। হাতেনাতে পাকড়াও করে স্বাস্থ্য দফতরের ওই কর্মী মিঠুন মণ্ডলকে । অভিযুক্তকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, টাকার বিনিময়ে ৩০-৪০ জন ভ্যাকসিন নিয়েছিলেন। ভ্যাকসিন আসল কিনা জানতে স্বাস্থ্য দফতরের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ। এই চক্রে স্বাস্থ্য দফতরের আর কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

তার গ্রেফতারের পর আজ মশাটহাট প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রতে গেলে দেখা যায় বন্ধ রয়েছে মশাটহাট স্বাস্থ্য কেন্দ্র। পরে স্বাস্থ্য কেন্দ্রের কেয়ার টেকার জানায় আজ ফার্মাসিস্ট মিঠুন মন্ডল না আসায় বন্ধ আছে স্বাস্থ্য কেন্দ্রটি। এমনকি মিঠুন মন্ডলকে একাধিকবার ফোন করেও কোন উত্তর পাওয়া যায়নি। মিঠুন মন্ডলের গ্রেফতার হওয়ার ঘটনা তারা কেউ জানেন না।